পুকুরে শাপলা ফুল তুলতে গিয়ে পানিতে ডুবে প্রাণ গেল ২ শিশুর

নিজস্ব প্রতিবেদক: পাবনার সাঁথিয়া উপজেলায় পুকুরে শাপলা ফুল তুলতে গিয়ে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। সোমবার (১২ আগস্ট) সকাল ১১টার দিকে উপজেলার ধুলাউড়ি ইউনিয়নের ধুলাউড়ি পূর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
মৃত দুই শিশু হলো- ওই গ্রামের ইমরান হোসেনের ছেলে রোহান (৩) ও শাহীন আলীর ছেলে ইয়ামিন (৪)। তাদের দু’জনের বাবা মালয়েশিয়া প্রবাসী।
স্থানীয় সূত্রে জানা গেছে, সােমবার সকালে রোহানের মা রত্না খাতুন বাড়ির পাশে ইছামতি নদীতে কাপড় কাঁচতে যান। এ সময় তার সাথে রোহান এবং ইয়ামিন যায়। এদিকে রত্নার অগোচরে দুই শিশু পাশেই একটি পুকুরে শাপলা ফুল তুলতে যায়। রোহানের মা কাপড় কাঁচা শেষে দেখতে পান রোহান ও ইয়ামিন নেই।
তিনি বাড়ি এসে সবাইকে জানান রোহান আর ইয়ামিনকে পাওয়া যাচ্ছেনা। স্বজনরা তাদের অনেক খোঁজাখুজি করতে থাকার একপর্যায়ে দেখতে পান বাড়ির পাশে পুকুরের পানিতে ইয়ামিন ভেসে আছে। স্বজনরা পানিতে নেমে প্রথমে ভাসমনা অবস্থায় ইয়ামনিকে এবং পরে খুঁজতে খুঁজতে পানির নিচে থেকে রোহানকে উদ্ধার করে।
দু’জনকেই সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘােষণা করেন। তাদের এই মৃত্যূতে পরিবার, স্বজন ও এলাকাবাসীর মাছে শােকের ছায়া নেমে এসেছে।
ধুলাউড়ি ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ড সদস্য ময়েন উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, সকাল এগারোটার দিকে দু’জনই পরিবারের অগোচরে বাড়ির পাশে পুকুরে শাপলা ফুল তুলতে নেমে ডুবে মারা যায়। ঘটনাটি হৃদয় বিদারক। পরিবারের অভিভাবকদের আরো সচেতন হওয়া জরুরী।
সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, পানিতে ডুবে ২ শিশু মারা যাওয়ার ঘটনাটি শুনেছি। তবে এ ঘটনায় পরিবারের কেউ অভিযোগ দেয়নি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জহুরুল ইসলাম / পাবনা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.