পলাশবাড়ীতে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত

গাইবান্ধা প্রতিনিধি: আজ শুক্রবার ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবসে গাইবান্ধার পলাশবাড়ীতে উপজেলা প্রশাসনের আয়োজনে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে । দিবসটি উপলে একটি র‌্যালী কেন্দ্রীয় শহীদ মিনার থেকে শুরু হয়ে শহীদ স্মৃতি স্তম্ভে পুস্পমাল্য অর্পন শেষে আলোচনা সভায় মিলিত হয় ।

উপজেলা নির্বাহী অফিসার মেজবাউল হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধের অন্যতম সংগঠক ও সাবেক এমপি আলহাজ্ব তোফাজ্জল হোসেন সরকার ,সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর রহমান,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক উপাধ্য শামিকুল ইসলাম সরকার লিপন,সহ সভাপতি শহিদুল ইসলাম বাদশা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কোহিনুর আক্তার বানু শিপন, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সদস্য সচিব ও সম্মিলিত সাংস্কৃতিক জোটের ভারপ্রাপ্ত সভাপতি আশরাফুল ইসলাম তিতাস প্রমুখ।

এর আগে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, উপজেলা আওয়ামী লীগ ও মুক্তিযোদ্ধা সংসদের পক্ষ থেকে পৃথক পৃথক পুস্পমাল্য অপণ করা হয়। শেষে শহীদদের আত্মার শান্তি ও দেশ জাতির মঙ্গল কামনায় দোয়া পরিচালনা করেন কেন্দ্রীয় মসজিদের পেশ ইমাম মোস্তাফিজুর রহমান রাজা। আলোচনা সভায় সঞ্চালনা করেন উপজেলা জাতীয় শ্রমিকলীগ সাধারণ সম্পাদক মাহমুদুজ্জামান প্রান্ত।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.