পলাশবাড়ীতে আন্তর্জাতিক দুযোগ প্রশমন দিবস পালিত

গাইবান্ধা প্রতিনিধিঃ ” নিয়ম মেনে অবকাঠামো গড়ি,জীবন ও সম্পদের ঝুঁকি হ্রাস করি “।  এ প্রতিপাদ্যকে সামনে রেখে গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় আন্তর্জাতিক দুযোগ প্রশমন দিবস উপলক্ষে র্যালী আলোচনা সভা চিত্রাংকন ও মহড়া অনুষ্ঠিত হয়।  উপজেলা দুযোগ ব্যবস্থাপনা ও ত্রাণ অধিদপ্তরের আয়োজনে আজ রোববার (১৩ অক্টোবর)  সকালে দিবসটি উপলক্ষে এক বিশাল র্যালী উপজেলা পরিষদ থেকে বের হয়ে পৌরসভার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় একই স্থানে গিয়ে শেষ হয়।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ মেজবাউল হোসের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম মোকছেদ চৌধুরি বিদ্যুত, সহকারি কমিশনার ( ভূমি) মেরিনা আফরোজ, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবু বকর প্রধান, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ সামিকুল ইসলাম সরকার লিপন, সাংগঠনিক সম্পাদক ও মহদীপুর ইউপি চেয়ারম্যান তৌহিদুল ইসলাম মন্ডল, উপজেলা পরিষদ পুরুষ ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, প্রেসক্লাব সভাপতি রবিউল হোসেন পাতা, সাধারণ সম্পাদক ফজলুল হক দুদু, উপজেলা মহিলা আওয়ামী লীগ নেত্রী সাবিনা ইয়েসমিন ঝুনু, উম্মে হানী। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপ- সহকারী প্রকৌশলী  রাশেদুল ইসলাম রাসেল।
আন্তর্জাতিক দুযোগ প্রশমন দিবস উপলক্ষে সকালে উপজেলা পরিষদ হলরুমে এক ভিডি কনফারেন্সের আয়োজন  করা হয়। পরে দিবসটির উপর বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ে চিত্রাংকন প্রতিযোগীতা ও বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরন করা হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.