নাটোরে জীবনের নিরাপত্তা চেয়ে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

নাটোর প্রতিনিধি: নাটোরে ছাত্রলীগ নেতার প্রাণনাশের হুমকিতে জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন করেছেন ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা উসমান গণি ভূইয়া।

এছাড়া তিনি কোন মামলা মোকদ্দমা না থাকার পরও তার ছেলে ইউনিয়ন যুবলীগ সভাপতি শফিকুল ইসলাম কালিয়াকে জনসম্মুখে নিরস্ত্র আটক করে দেশীয় অস্ত্র দিয়ে গ্রেফতারের প্রতিবাদ জানান। তিনি সদর উপজেলার বড়হরিশপুর ইউনিয়নের চেয়ারম্যান ও হরিশপুর এলাকার বাসিন্দা।

আজ বৃহস্পতিবার শহরের ইউনাইটেড প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের সামনে এসব অভিযোগ করেন।

উসমান গণি বলেন, তিনি দীর্ঘ ১৮ বছর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ছিলেন। একজন মুক্তিযোদ্ধা ও ইউপি চেয়ারম্যান। তারপরও রাজনৈতিক রোষানলের কারণে তাকে নানা ভাবে হয়রানি,মারপিট ও প্রাণনাশের হুমকি দেয়া হয়েছে।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম মাসুমের নেতৃত্বে তার বাড়িতে হামলা চালিয়ে লুটপাট করা হয়েছে। এসময় তার স্ত্রী আহত হয়েছে।

অপরদিকে এ অভিযোগ অস্বীকার করে রিয়াজুল ইসলাম মাসুম বলেন, তিনি সে সময় থানায় ছিলেন। তিনি উল্টো অভিযোগ করেন, কালিয়াকে পুলিশ আটক করার ঘটনার জন্য তাকে দায়ী করে ইউপি চেয়ারম্যান ওসমান গণির ছেলেদের হামলায় তার চাচা আব্দুল হাই ও ভাই মেহেদী আহত হয়েছেন। ইউপি চেয়ারম্যানের বাড়িতে কোন হামলার ঘটনা ঘটেনি।

নাটোর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল হাসনাত বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, কালিয়ার বিরুদ্ধে অনেকগুলি অভিযোগের ভিত্তিতে গতকাল বুধবার দুপুরে নাটোর থানা পুলিশ তাকে আটক করেছে।

ইতপূর্বেও তাকে আটকের জন্য অভিযান চালায় পুলিশ । কিন্তু সে পালিয়ে যেতে সক্ষম হয়। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.