ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন, যুক্তরাজ্য বিএনপি সদস্য মতিউর

হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার বিএনপি পরিবারের সকল পর্যায়ের নেতা, কর্মী সহ দেশ-বিদেশে আবস্থানরত সর্বস্তরের জনসাধারণকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন নবীগঞ্জের কৃতি সন্তান, যুক্তরাজ্য বিএনপি’র অন্যতম সদস্য ও যুক্তরাজ্য ওয়াল্ডহাম বিএনপি’র সহ-সভাপতি, বিশিষ্ট সমাজ সেবক মতিউর রহমান চৌধুরী।

গণমাধ্যমে পাঠানো এক শুভেচ্ছা বার্তায় তিনি, নবীগঞ্জ উপজেলার বিএনপি পরিবারের সকল পর্যায়ের নেতৃবৃন্দ সহ সর্বস্তরের জনসাধারণকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন।

যুক্তরাজ্য বিএনপি’র এই নেতা নবীগঞ্জ উপজেলাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে বলেন, পবিত্র রমজান মাস এবার একটু ভিন্নভাবে পালন হচ্ছে। কেন এভাবে পালিত হচ্ছে তা আপনারা সবাই জানেন। বিশ্ব মহামারি করোনা ভাইরাস (কোভিড -১৯) আমাদের মাঝে মহাবিপর্যয় হিসেবে এসেছে।

পবিত্র রমজান মাসে আপনারা সবাই শহীদ রাষ্টপতি জিয়াউর রহমান (বীর উত্তম) ও বিএনপি’র চেয়ারপারসন সাবেক ৩ বারের প্রাধানমন্ত্রী, দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং বিএনপি’র ভারপাপ্ত চেয়ারম্যান জনাব, তারেক রহমানসহ জিয়া পরিবারের সদস্যদের জন্য দোয়া প্রার্থনা করেন।

এছাড়া তিনি উপজেলাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে সর্তক থেকে দুঃস্থ, অসহায়, কর্মহীন, দরিদ্র মানুষের পাশে দাড়ানোর আহ্বান জানান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর হবিগঞ্জ প্রতিনিধি মোঃ জুনাইদ চৌধুরী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.