ট্রেনের ধাক্কায় মৃত্যু: অরক্ষিত সেই রেল ক্রসিংয়ে গেটম্যনের ব্যবস্থা করে দিলেন এমপি বাদশা

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে অরক্ষিত রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় ইজিবাইকের দুই যাত্রী নিহতের ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী-২ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা।
বুধবার বিকেলে রাজশাহী মহানগরের কাশিয়াডাঙ্গা থানার রায়পাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে ছুটে যান তিনি। এরপর অরক্ষিত সেই রেল ক্রসিংয়ে গেটম্যনের ব্যবস্থা করে দেন৷
এ বিষয়ে সংসদ সদস্য অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা বলেন, দুর্ঘনার খবর পাওয়ার সাথে সাথেই আমি ঘটনাস্থলে ছুটে গেছি৷ সেখানে ওই রেল ক্রসিংটা অরক্ষিত দেখতে পায়।
স্থানীয়রাও জানান, রেল ক্রসিংটি অরক্ষিত হওয়ায় প্রায়শই ছোট বড় দুর্ঘটনা ঘটে। আশেপাশের যারা আছেন তারাও ঝুঁকির চিত্র তুলে ধরেন। সেখানে স্থায়ী সমাধান কি হতে পারে তা সংশ্লিষ্টদের সঙ্গে আলোচনা করবো। তবে আপাতত সেখানে একজন গেটম্যানের ব্যবস্থা করে দিয়েছি।
সংসদ সদস্যের এ উদ্যোগকে স্বাগত জানিয়ে স্থানীয়রা প্রশংসা করেন।
এ বিষয়ে স্থানীয় যুবক সাফিউল ইসলাম বলেন, গতকাল রাত আনুমানিক সাড়ে ৬ টার দিকে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। এতে দুইজনের মৃত্যু হয়। সাথে সাথেই আমরা সংসদ সদস্য অধ্যক্ষ শফিকুর রহমান বাদশাকে ঘটনাস্থলে পেয়েছি। তিনি আমাদের কথাগুলো শুনে সাথে সাথেই একটা সমাধান করে দিয়েছেন। যা এর আগের কোন সংসদ সদস্যকে করতে দেখি নি। এটি নিসন্দেহে প্রশংসার দাবি রাখে।
উল্লেখ্য, বুধবার (২৯ মে) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে মহানগরীর সায়েরগাছা এলাকায় এই দুর্ঘটনায় ট্রেনের ধাক্কায় রিকশাচালকসহ এক যাত্রীর মৃত্যু হয়৷ #

Comments are closed, but trackbacks and pingbacks are open.