চাঁপাইনবাবগঞ্জে ২ পুলিশসহ আরও ৫ জন করোনা আক্রান্ত, মোট রোগী ৪২

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ জেলায় নতুন করে ২ পুলিশ ও স্বাস্থ্যকর্মীসহ আরও ৫জন কনোরা রোগী সনাক্ত হয়েছে। মঙ্গলবার ঢাকা থেকে ১৪৬ জনের পরীক্ষার রিপোর্ট আসে। এর মধ্যে ৫জন করোনা পজিটিভ।

জেলায় বর্তমানে করোনা রোগীর সংখ্যা ৪২ জন। এর মধ্যে ২জন করোনা জয়ী হয়ে সুস্থ হয়েছেন।

গতকাল মঙ্গলবারের রিপোর্টে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রহনপুরে ২ জন পুলিশ সদস্যের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এছাড়া সদর হাসপাতালের জরুরি বিভাগে কর্মরত এক চিকিসক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে আইসোলেশনে রাখা হয়েছে।

অপরদিকে, ৪ জন উপ-সহকারী কমিউনিটি চিকিৎসা কর্মকর্তা (স্যাকমো) করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তদের মধ্যে ২জনকে সদর হাতপাতালে, ১ জনকে ভোলাহাটে এবং ১ জনকে নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

এছাড়াও নাচোল উপজেলায় এক রাজ মিস্ত্রিকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, জেলায় মোট করোনা পজিটিভ রোগী ৪২ জন। এর মধ্যে সদর উপজেলায় ২৬ জন, শিবগঞ্জ উপজেলায় ২জন, গোমস্তাপুর উপজেলায় ৪ জন, নাচোল উপজেলায় ৭জন এবং ভোলাহাট উপজেলায় ৩ জন। ৪২ জন রোগীর মধ্যে ২জন চিকিৎসা নিয়ে করোনা মুক্ত হয়েছেন।

তিনি আরও জানান, গতকাল মঙ্গলবার ঢাকা থেকে ১৪৬ জনের পরীক্ষার রিপোর্ট এসেছে। তাদের মধ্যে ৫জন পজিটিভ। এছাড়া সদর হাসপাতালের চিকিৎসা কর্মকর্তাসহ ৩৫ জনের নমুনা পাঠানো হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.