চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে ১৬ মাদক সেবী গ্রেফতার


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: মাদক বিরোধী অভিযানে চাঁপাইনবাবগঞ্জ শহরের রেহাইচর এলাকা থেকে ১৬ মাদকসেবীকে গ্রেফতার করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।
আজ মঙ্গলবার দুপুরে এই অভিযান চালানো হয়। র‌্যাবের এক প্রেসনোটে জানানো হয়, ২৮ সেপ্টেম্বর দুপুর দেড়টার দিকে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল কোম্পানী কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মারুফ হোসেন খান এবং স্কোয়াড কমান্ডার মোঃ ওমর আলী এর নেতৃতে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানাধীন ডাঃ আঃ আ. ম. মেসবাউল হক (বাচ্চু ডাক্তার) স্টেডিয়াম এর মেইন গেটের সামনে পূর্ব গ্যালারী নিচে পাঁকা রাস্তার উপর অভিযান চালায়।
এসময় প্রকাশ্যে জনসাধারনের সাথে উৎশৃংখল ও অশোভন আচারন এবং প্রকাশ্যে মাদক সেবন করার অপরাধে মোট ১৬ জন মাদকসেবীকে আটক করে।
আটককৃতরা হচ্ছে, নাটোরের গুনারীপাড়ার মোঃ শরিফ খামারু (৩৮), পুঠিয়ার ঝলমলিয়া গ্রামের মোঃ সাজেদুল ইসলাম (৫২), জেলার শিবগঞ্জ উপজেলার কয়লা দিয়ার গ্রামের মোঃ আব্দুল মোমিন (২০), চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার মসজিদপাড়ার মোঃ হেলাল উদ্দিন(৩৫), মোঃ জান্নাত (৪৬), মোঃ সেলিম রেজা (৩৬), মোঃ ফয়সাল উদ্দিন (৩৫), শহরের শিবতলার মোঃ সুনীল সরকার (৪২), ইসলামপুরের মোঃ সেলিম রেজা (৩০) ও মোঃ হেলাল (২৯), জিয়ানগরের মোঃ রমজান আলী (৪২) ও মোঃ রেজাউল ইসলাম (৪৫), বিদিরপুরের মোঃ রিয়াজ উদ্দিন (২৫), বারঘরিয়া হলদারপাড়ার শ্রী গনেশ হলদার (২২) ও মোঃ রাসেল (২৬), ছাত্রজিতপুরের শ্রী ডালিম রবি দাস (২৫)। তাদের কাছ থেকে গাঁজা-০৫ গ্রাম, হেরোইন-০.৫ গ্রাম, গ্যাস লাইট-৫টি, গাঁজা খাওয়ার কলকী-৫টি এবং কেচি-০৩টি উদ্ধার করা হয়। এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.