চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে বিদেশী মদসহ আটক-২ ব্যবসায়ী

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: মাদক পাচারের গোপন সংবাদে অভিযান চালিয়ে ৪৮ বোতল বিদেশী মদসহ ২ জন মাদক ব্যবসায়ী কে আটক করেছে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।
চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের চন্দ্র নারায়নপুর এলাকায় শুক্রবার বিকেলে।
শুক্রবার গভীর রাতে বিষয়টি এক প্রেসনোটে নিশ্চিত করে র‌্যাব।
আটককৃতরা হচ্ছে, সদর উপজেলার সুন্দরপুরের বকরিপাড়া গ্রামের আব্দুল হাকিমের ছেলে মোঃ জিয়ারুল ইসলাম (৩২) এবং বাগডাঙ্গা (জোগানদার পাড়া)র মৃত মনতাজ আলীর ছেলে মোঃ কামরুল ইসলাম (৪৫)।
র‌্যাব জানায়, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল ২৩ আগস্ট বিকেল ৫টার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানার সুন্দরপুর ইউনিয়নের চন্দ্র নারায়নপুর মসজিদের সামনে শালহাটি ৮নং বাঁধ হইতে সুন্দরপুর বাগডাঙ্গাগামী পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে।
এসময় মাদক বহনের সময় মাদক ব্যবসায়ী জিয়ারুল ইসলাম ও মোঃ কামরুল ইসলাম কে ৪৮ বোতল বিদেশী মদসহ গ্রেফতার করা হয়। র‌্যাব আর জানায়, আটককৃত আসামীরা একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্র। তারা দীর্ঘদিন ধরে লোকচক্ষুর অন্তরালে চাঁপাইনবাবগঞ্জ জেলার সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে চাঁপাইনবাবগঞ্জসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করত। গোয়েন্দা সংবাদের ভিত্তিতে মাদকের একটি বড় চালান পাচারের সংবাদে র‌্যাব এর একটি আভিযানিক দল একটি ইজিবাইকের গতিবিধি সন্দেহজনক হওয়ায় ইজিবাইক থামায়। পরবর্তীতে ইজিবাইক তল্লাশি করে ৪৮ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়।
এঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় থানায় মামলা করা হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.