চাঁপাইনবাবগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ জনের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে সদর উপজেলায় পৃথক দুটি স্থানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক শিশুসহ ২ জনের মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারঘরিয়া ইউনিয়নের চামাগ্রাম ও দেবীনগর ইউনিয়নের রহমানের টোলা গ্রামে এই দুর্ঘটনা ঘটে।
মৃতরা হলো, চামাগ্রামের আব্দুস সাত্তারের ছেলে আব্দুর রহিম (৬০) ও দেবীনগর ইউনিয়নের রহমানটোলা এলাকার বুলবুলের ছেলে মাহি (৬)।
চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মিন্টু রহমান বিটিসি নিউজকে জানান, রাতে বুলবুল নিজ বাড়ির সামনে তার চার্জার ভ্যানটি চার্জ দেয়। সকালে মাহি খেলা ধুলার এক পর্যায়ে ওই ভ্যানে ওঠে। ভ্যানটি বিদ্যুতায়িত হয়ে থাকায় মাহি বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে পরিবারের লোকেরা তাকে উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাহি খাতুনকে মৃত ঘোষণা করেন।
অপরদিকে, স্ত্রীকে বাঁচাতে গিয়ে মারা যান আব্দুর রহিম। ওসি মিন্টু রহমান জানান, আব্দুর রহিমের বাড়ির এক বারান্দা হতে আরেক বারান্দায় কাপড় শুকানোর জন্য জিআই তার টানানো ছিল। সেখানে বাড়ির টিনের সাথে বিদ্যুতের সংযোগ হয়ে যায়। সাড়ে ১১টার দিকে আব্দুর রহিমের স্ত্রী মোসা. রেহেনা বেগম (৪৫) কাপড় শুকানোর জন্য গেলে সেই তারে হাত স্পর্শ হলে বিদ্যুৎস্পৃষ্ট হন।
এ সময় তাকে বাঁচাতে স্বামী রহিম ছুটে এসে স্ত্রীকে ধাক্কা দিলে সে মাটিতে পড়ে রক্ষা পেলেও রহিমের দুই হাত জিআই তারের সাথে স্পৃষ্ট হয়ে যায়। এক পর্যায়ে তার ছিঁড়ে সে মাটিতে পড়ে যায়।
পরিবারের লোকজন তাকে উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আব্দুর রহিমকে মৃত ঘোষণা করেন। এই দুই ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে মরদেহ ২টি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.