চাঁপাইনবাবগঞ্জে ‘এরফান গ্রুপ’ আয়োজনে পারিবারিক মিলন মেলা ও দোয়া মাহফিল

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শীর্ষ ও দেশের অন্যতম বৃহৎ ব্যবসা প্রতিষ্ঠান ‘এরফান গ্রুপ’র আয়োজনে পারিবারিক মিলন মেলা ও দোয়া মাহফিল হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার নামোশংকরবাটী বারোরশিয়াপাড়াস্থ পৈত্রিক বাসস্থানে এরফান গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি ও ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রধান উপদেষ্টা আলহাজ্ব মোঃ এরফান আলীর ব্যক্তিগত উদ্যোগে মরহুম পিতা আলহাজ্ব আফসার আলীর রুহের মাগফেরাতসহ বংশীয় সকলের রুহের মাগফেরাত কামনায় আজ শুক্রবার সকালে নামোশংকরবাটি বারো রশিয়াপাড়া ফুটবল মাঠ ক্বেরাতিয়া হাফিজিয়া মাদ্রাসায় কোরআনখানী করে হাফিজিয়া মাদ্রাসা ও আজিজিয়া ক্বেরাতিয়া হাফিজিয়া মাদ্রাসার ছাত্ররা।

নতুনহাট গোরস্থানে ফাতেহা পাঠ ও মরহুম আলহাজ্ব আফসার আলীসহ অন্যান্যদের কবর জিয়ারত ও সকল মরহুমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। জীবিত বৃদ্ধা মাতা আলহাজ্বা আসিয়া খাতুন ও সহধর্মিনী শারিরিকভাবে অসুস্থ আলহাজ্বা মোসাঃ জান্নাতুন ফেরদৌস এর স্বুস্থতা কামনা করেও দোয়া করা হয়। নামোশংকরবাটী বারোরশিয়া জামে মসজিদেও বিশেষ দোয়া করা হয়। এই উপলক্ষে শুক্রবার (৭ ডিসেম্বর) জুম্মা নামাজের পর চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার নামোশংকরবাটী বারো রশিয়াপাড়াস্থ পৈত্রিক বাসস্থানে এরফান গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোঃ এরফান আলীর ব্যক্তিগত উদ্যোগে পারিবারিক মিলন মেলা ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব মোঃ এরফান আলী।

তিনি সকলের কাছে আন্তরিকভাবে দোয়া কামনা করেন। পরিবারের সকলকে একসাথে নিয়ে মিলন ঘটানো এবং একসাথে বসে খাওয়ার ব্যবস্থা নেয়ার এমন উদ্যোগের প্রশংসা এবং আয়োজকের দীর্ঘায়ু কামনা করে বক্তব্য রাখেন ক্রীড়া সংগঠক ও নামোশংকরবাটী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আব্দুল হান্নান মাস্টার, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল হান্নান হান্নু, এরফান গ্রুপের সিনিয়র জেনারেল ম্যানেজার আল মাহবুব, জেনারেল ম্যানেজার আলহাজ্ব মো. সাইফুল ইসলাম, বংশীয় বড় ভাই আলহাজ্ব আব্দুল জাব্বার, মাওলানা মো, হারুন অর রশিদ, বাররশিয়া জামে মসজিদের ইমাম মাওলানা মুফতী মামুনুর রশিদসহ অন্যরা। এরফান গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোঃ এরফান আলীর পিতা মরহুম আলহাজ্ব মো. আফসার আলী, জীবিত বৃদ্ধা মাতা আলহাজ্বা আসিয়া খাতুন, সহধর্মিনী শারিরিকভাবে অসুস্থ আলহাজ্বা মোসাঃ জান্নাতুন ফেরদৌসসহ বংশীয় দাদা, দাদি, চাচা, চাচীসহ সকল মরহুম আত্মীয় স্বজনের আত্মার মাগফেরাত কামনা ও জীবিতদের শারিরিক স্বুস্থতা কামনা করে বিশেষ দোয়া করা হয়। এসময় আলহাজ্ব এরফান আলীর বংশীয় পরিবারের প্রায় ৫ শতাধিক পুরুষ ও মহিলারা দোয়া মাহফিল ও মধ্যাহ্নভোজে অংশ নেয়।

দোয়া পরিচালনা করেন নামোশংকরবাটী ফুটবল মাঠ ক্বেরাতিয়া হাফিজিয়া মাদ্রাসার প্রধান শিক্ষক ও ঘাটিয়ালপাড়া জামে মসজিদের ইমাম আলহাজ্ব হাফেজ মোঃ আসলাম কবির। এসময় উপস্থিত ছিলেন ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রকাশক ও সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের পরিচালক মো. মাইনুল ইসলাম, মনোয়ারুল ইসলাম ডালিম, গোলাপ হোসেন, মো. বাহরাম আলী, মো. শাহজাহান, মো. শহিদুল ইসলাম, মো. হায়দার আলী, মানব সম্পদ ও প্রশাসন বিভাগের ব্যবস্থাপক মো. জাকির হোসেন, স্টোর ম্যানেজার মো. মেহেদী হাসানসহ এরফান গ্রুপের বিভিন্ন স্তরের কর্মকর্তা ও কর্মচারীরা।

উল্লেখ্য, প্রতিবছর এরফান গ্রুপের আয়োজনে পারিবারিক মিলন মেলায় ও দোয়া মাহফিলের মাধ্যমে বংশীয় সকল মানুষদের একত্রে মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়। প্রতিবছরের মত জীবদ্দশায় আগামীতেও এইভাবে পারিবারিক মিলন মেলা ও দোয়া মাহফিলের কার্যক্রম অব্যহত রাখার আশাবাদ ব্যক্ত করেন আলহাজ্ব মো. এরফান আলী।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.