কেরানীগঞ্জে চাঁদাবাজ চক্রের মূল হোতা ইকবাল সহ গ্রেফতার-৮

কেরানীগঞ্জ প্রতিনিধি: ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে চাঁদাবাজ চক্রের মূল হোতা মোঃ ইকবাল সহ ৮ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‍্যাব-১০।
 গ্রেফতারকৃতরা হচ্ছে, মোঃ ইকবাল (৪২),সন্তোষ সরকার (৪৮),মোঃ সাগর (৪২),মোঃ শশী আহমেদ (৩৫),মোঃ ওকালত হোসেন (৪৫),মোঃ ইকবাল হোসেন (৩৬), মোঃ আতাউর রহমান (৩০) ও মোঃফারদিন হোসেন (২৩)।
র‍্যাব-১০ এর সহকারী পরিচালক( মিডিয়া) সহকারী পুলিশ সুপার এম, জে সোহেল আজ শুক্রবার সকালে এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বৃহস্পতিবার রাতে চুন কোটিয়া চৌরাস্তা এলাকায় অভিযান চালানো হয়।
এ সময় আন্তঃজেলা ট্রাক, কাভার্ড ভ্যান, লরী ও সিএনজিসহ বিভিন্ন পরিবহন হতে অবৈধভাবে চাঁদা উত্তোলনকালে চাঁদাবাজ চক্রের অন্যতম মূলহোতা মোঃ ইকবালসহ ওই ৮জন পরিবহন চাঁদাবাজ কে গ্রেপ্তার করা হয়।
তাদের নিকট থেকে আদায়কৃত চাঁদা ৭,৯২৫ টাকা, ২ টি প্লাস্টিকের পাইপ ও ৬ টি লাঠি উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা বেশ কিছুদিন যাবৎ দক্ষিণ কেরাণীগঞ্জ, কোতয়ালী, ও যাত্রাবাড়ীসহ আশপাশের বিভিন্ন এলাকায় আন্তঃজেলা ট্রাক, কাভার্ড ভ্যান, লরী ও সিএনজিসহ বিভিন্ন পরিবহনের ড্রাইভার ও হেলপারদের সাথে অশোভন আচরনের মাধ্যমে ক্ষয়ক্ষতি ও ভয়ভীতি দেখিয়ে অবৈধভাবে জোরপূর্বক চাঁদা আদায় করে আসছিল।
গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর কেরানীগঞ্জ প্রতিনিধি মো. জাহাঙ্গীর হোসেন জাহাঙ্গীর। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.