আরএমপি পুলিশ কমিশনারের সাথে বিটিসি নিউজের প্রতিনিধি দলের সৌজন্য সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোহাম্মদ আবু সুফিয়ান এর সাথে আজ বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) বিটিসি নিউজের প্রতিনিধি দলের সৌজন্য সাক্ষাৎ। এ সময় চলমান পরিস্থিতি বর্তমান কার্যক্রম বিষয়ে আলাপ আলোচনা হয়। তিনি বলেন নাগরিক সেবা যেগুলি চলমান রয়েছে তা চলবে। তিনি আরও বলেন পুলিশ সঠিকভাবে দায়িত্ব পালন করবে যেন জনজীবনে কোন ধরনের দুর্ভোগ না নেমে আসে।
বিটিসি নিউজ এর প্রতিনিধি দলে উপস্থিত ছিলেন, চেয়রম্যান মো. আনোয়ার আক্তার কাজল, বিটিসি নিউজ এর সম্পাদক খন্দকার মোস্তাফিজুর রহমান রেজা, ডেপুটি সম্পাদক জি, এম হাসান-ই-সালাম (বাবুল), বার্তা সম্পাদক-২ মো.ওয়ালিউর রহমান তালুকদার ইমাম, নিজস্ব প্রতিনিধি মো. জয়নাল আবেদিন জয়, প্রমুখ।
এর পরে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কার্যক্রম নিয়ে আলোচনা হয়, অতিরিক্ত পুলিশ কমিশনার সাবিনা ইয়াসমিন সাথে। তিনি বলেন খুব শীঘ্রই রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মনোবল ফিরে আসবে, এবং পূর্বের ন্যায় পুলিশ যেভাবে জনগণের নিরাপত্তা এবং সামাজিক বিশৃঙ্খলা দমন করেছে সেই ভূমিকায় ফিরে যাবে।
তিনি আরো বলেন ৫ই আগষ্ট পুলিশের উপর সাধারণ জনগণের হামলা পুলিশের ব্যবহৃত যানবাহন পুড়িয়ে দেওয়ার কারনে জনগনকে পুলিশের সঠিক সেবা দেওয়া সম্ভব হচ্ছে না। আগে যেমন একসাথে ১০ থেকে ১২টি গাড়ি নিরাপত্তার জন্য টহলে থাকতো। এখন গাড়ি সংকটের কারনে নিরাপত্তার জন্য টহলে বের হচ্চে ২ থেকে ৪টি গাড়ি। তিনি বিটিসি নিউজকে আরো বলেন পুলিশের এই দূর্ভোগ কাটিয়ে ওঠে নতুন উদ্যমে কাজে মনোবল ফিরে পেতে তাদের একস্থান থেকে অন্য স্থানে পদায়ন করা হচ্ছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.