আদিতমারীতে দুই অটোরিকশার সংঘর্ষে বৃদ্ধ নিহত, আহত-৪

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের আদিতমারী উপজেলায় দুই অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আব্দুল আজিজ (৬৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। আহত হয়েছেন কলেজ ছাত্রীসহ ৪জন।
বুধবার (৩১ জুলাই) বিকেলে লালমনিরহাট বুড়িমারী মহাসড়কের আদিতমারী সোনালী ব্যাংক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত বৃদ্ধ পাটগ্রাম উপজেলার সরকারের হাটের মুসলিমপাড়ার বাসিন্দা।
আহতরা হলেন, হাতীবান্ধা উপজেলার দিঘিরহাট এলাকার সামছুল হক (৪০), আদিতমারী উপজেলার মহিষখোচা ইউনিয়নের বারঘড়িয়া গ্রামের স্কুল শিক্ষক আলম মিয়ার মেয়ে রংপুর সরকারী সিটি বলেজের শিক্ষার্থী ইসরাত জাহান ইভা (১৮) ও একই কলেজের শিক্ষার্থী রংপুর সিগারেট কোম্পানী এলাকার লিজা আক্তার (১৮) ও আদিতমারী এলাকার সাইদ মিয়া (৫৫)।
পুলিশ ও স্থানীয়রা বিটিসি নিউজকে জানান, কাকিনা থেকে আদিতমারী আসছিল যাত্রীবাহি একটি অটোরিকশা অপর দিক লালমনিরহাট থেকে কাকিনা যাচ্ছিল অপর একটি যাত্রীবাহি অটোরিকশা। সোনালী ব্যাংক এলাকায় পৌছলে দুই অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ৫জন আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসকরা বৃদ্ধ আব্দুল আজিজকে মৃত ঘোষনা করেন। অপর ৪জনকে ভর্তি করা হয়েছে।
আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী বিটিসি নিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে অফিসার পাঠানো হয়েছে। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.