আদমদীঘিতে আওয়ামীলীগ নেতা নজরুল হত্যার কাজে ব্যবহৃত ছোরাও উদ্ধার

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: আদমদীঘির চাঁপাপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম হত্যাকান্ডের মুল আসামী আইয়ুব আকন্দ (২৬)‘কে গ্রেফতার করার পর তার দেয়া তথ্যানুসারে পুলিশ গতকাল শনিবার রাতে আইয়ুব আকন্দের বাড়ীর নিকট একটি বড়ই গাছের নীচে লুকিয়ে রাখা হত্যাকান্ডে ব্যবহৃত রক্তমাখা ছোরাও উদ্ধার করেছে। এর আগে লাঠি ও মোবাইল ফোন উদ্ধার করা হয়। আইয়ুব আকন্দ উপজেলার বাহাদুরপুর গ্রামের আফাজ আকন্দে ছেলে। এদিকে গ্রেফতারকৃত আসামী আইয়ুব আকন্দকে আজ রবিবার আদালতে প্রেরন করা হয়েছে বলে মামলার তদন্তকারী কর্মমকর্তা পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুর রাজ্জাক জানান।

উল্লেখ্যঃ আদমদীঘির চাঁপাপুর ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার সম্পাদক মন্দিরপুকুর গ্রামের নজরুল ইসলাম (৫৫) কে মাদক ব্যবসার ভাগ বাটোয়ারা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত ১৬ নভেম্বর দিবাগত রাতে আসামীরা গ্রামের পার্শ্বের ধান ক্ষেতে জবাই করে হত্যা করে ফেলে রেখে যায়। এ ঘটনায় নিহতের ভাই শাহাজাহান আলী বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

হত্যাকান্ডের ১৭ দিন পর গত ২ ডিসেম্বর রাতে মাতাপুর গ্রামের আনছার আলীর ছেলে হান্নান ওরফে মানিককে গ্রেফতার করা হলে তার স্বীকারোক্তিতে আবু বক্কর ছিদ্দিক তার ভাই আইয়ুব আকন্দ ও তিনি মানিক নজরুল ইসলামকে হত্যার পরিকল্পনা ও ঘটনার দিন এই হত্যাকান্ড ঘটিয়েছে বলে স্বীকার করে। গত ৩ ডিসেম্বর মানিকের দেয়া তথ্যনুসারে নজরুল ইসলামকে হত্যায় ব্যবহৃত আলামত লাঠি ও নিহতের ব্যবহৃত মোবাইল ফোন এবং গতকাল শনিবার রাতে মুল আসামী আইয়ুব আকন্দের দেয়া তথ্যানুসারে নজরূল ইসলামকে হত্যার কাছে ব্যবহৃত রক্তমাখা ছোরাও উদ্ধার করেন পুলিশ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো:হাফিজার রহমান।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.