আদমদীঘি উপজেলা চেয়ারম্যান ইউএনও ১২ পুলিশসহ ৩৩জনের করোনা রিপোর্ট নেগেটিভ


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি উপজেলায় করোনাভাইরাস সংক্রমনে নমুনা পরীক্ষার পর উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজু, উপজেলা নির্বাহি কর্মকর্তা একেএম আব্দুল্লাহ বিন রশিদ ও ১২জন পুলিশ সদস্যসহ ৩৩জনের শরীরে করোনাভাইরাসের উপসর্গ মিলেনি তাদের রিপোর্ট নেগেটিভ এসেছে।

তবে মহিলা ভাইস চেয়ারম্যানের রিপোর্ট এখনও আসেনি। গত শনিবার সন্ধ্যায় এই তাদের করোনাভাইরাস নমুনা পরীক্ষা রিপোর্ট নেগেটিভ পাওয়া যায় বলে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডা: শহীদুল্লাহ দেওয়ান নিশ্চিত করেন।

গত সপ্তাহে আদমদীঘি উপজেলা পরিষদ চত্বরে দাপ্তরিক কাজ করা কালে সিরাজুল ইসলাম নামের এক আনসার সদস্যের সর্দিকাশি অনুভব হলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স করোনা সন্দেহে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠান।

গত ২১ মে ওই আনসার সদস্যের পজিটিভ রিপোর্ট আসে। তার শরীরে উপসর্গ না থাকায় তাকে বাড়িতে আইসোলনে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। এদিকে আনসার সদস্য দাপ্তরিক কাজে উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহি কর্মকর্তা, মহিলা ভাইস চেয়ারম্যান ও ১২জন পুলিশ সদস্যসহ বিভিন্ন বিভাগীয় কর্মকর্তার সংস্পর্শে থাকার কারনে তাদেরও নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়।

গতকাল শনিবার উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজু, উপজেলা নির্বাহি কর্মকর্তা একেএম আব্দুল্লাহ বিন রশিদ ও ১২জন পুলিশ সদস্যসহ ৩৩জনের নমুনা পরীক্ষা পজিটিভ রিপোর্ট আসে উপজেলা স্বাস্থ্য বিভাগে।

উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডা: শহীদুল্লাহ দেওয়ান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, অত্র উপজেলার ছাতিয়ানগ্রাম ইউনিয়ের আনসার সদস্য ও কোমারপুর গ্রামের নারায়নগঞ্জ ফেরত দুইজন সহ তিনজন করোনা পজিটিভ রোগি বাড়িতে আইসোলেশনে সুস্থ্য রয়েছে।

বর্তমানে বিভিন্ন স্থান থেকে অত্র উপজেলায় আসা ৩০জন হোম কোয়ারেন্টাইনে রয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি মো: হাফিজার রহমান। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.