আটোয়ারীতে ২পুত্র সহ মা’কে নিষ্ঠুর,নির্মম ও পৈশাচিক ভাবে হত্যা করেছে দুর্বৃত্তরা

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি: পঞ্চগড়ের আটোয়ারীতে একই পরিবারের তিনজনকে উপর্যুপরি ছুরিকাঘাত করে নির্মমভাবে হত্যা করেছে দুর্বৃত্তরা। হত্যাকান্ডের ঘটনাটি ঘটেছে উপজেলার বলরামপুর ইউনিয়নের সাতখামার কুড়–লিয়া (দলুয়াপাড়া) এলাকায় কাপড় ব্যাবসায়ী সেলিমের বাড়ীতে।
ঘটনার সংক্ষিপ্ত বিবরণে জানাগেছে, ওই এলাকার আব্দুল খালেকের পুত্র কাপড় ব্যবসায়ী মোঃ সাদ সেলিম (৪২) প্রতিদিনের ন্যায় বুধবার (১৪ আগস্ট) বোদা বাজারে কাপড়ের দোকান বন্ধ করে রাত প্রায় সোয়া ১১ টার দিকে বাড়ীতে পৌছানোর সময় দেখেন বাড়ীর বাহির আঙ্গিনার মেইন গেইট, বাড়ীর ভিতরের প্রবেশের গেইট খোলা রয়েছে।
বিষয়টি সন্দেহজনক হওয়ায় সেলিম দ্রুত বাড়ীর ভিতরে প্রবেশ করা মাত্রই দেখেন ডাইনিং স্পেসের টাইলস করা মেঝেতে তার স্ত্রী তাসলিমা বেগম (৩২) এবং দুই পুত্র সন্তান মোঃ সৈকত শেখ (১৪) ও মোঃ সায়হাম শেখ (৮) এর রক্তাক্ত ক্ষতবিক্ষত নিথর দেহ পড়ে আছে। সেলিম চিল্লাহল্লা করলে প্রতিবেশীরা ছুটে আসে এবং থানায় সংবাদ দেয়।
সংবাদ পেয়ে তাৎক্ষনিক আটোয়ারী থানা পুলিশ ঘটনাস্থলে হাজির হয়। পুলিশ রাতেই ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয় লোকদের সহায়তায় মৃতদেহগুলির সুরতহাল প্রতিবেদন তৈরী করেন।
পুলিশ ঘটনাস্থল থেকে সিআইডিকে হত্যাকান্ডের বিষয়টি জানান। এব্যাপারে আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ মুসা মিয়া হত্যাকান্ডের ঘটনাটি নিশ্চিত করেছেন।
তিনি বলেন, ১৪ আগস্ট রাত আনুমানিক ৮ টা থেকে রাত ১১ টার মধ্যে যে কোন সময় কে বা কাহারা এই নির্মম হত্যাকান্ডটি ঘটিয়েছে। মৃতদেহগুলি ময়না তদন্তের জন্য পঞ্চগড় মর্গে পাঠানো হয়েছে। হত্যা মামলার প্রস্তুতি চলছে। হত্যাকান্ডের সাথে জড়িত একজন ঘাতককে পুলিশ অভিযান চালিয়ে আটক করতে সক্ষম হয়েছে।
এমন নিষ্ঠুর,সির্মম,পৈশাচিক ও জঘন্য হত্যাকান্ডের সাথে জড়িত সকল আসামীদের গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তির দাবী জানিয়ে ওই এলাকার লোকজন আটোয়ারী থানার সামনে এসে বিক্ষোভ করেন।
এসময় হত্যাকান্ডের সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার সহ সর্বোাচ্চ শাস্তির ধারা দিয়ে আদালতে সোপর্দ্দ করার আশ্বাস দেন অফিসার ইনচার্জ মোঃ মুসা মিয়া।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি মো. লিহাজ উদ্দীন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.