অসচ্ছল জাতীয় ফুটবল খেলোয়াড়দের অভিনন্দন ও প্রনোদনা প্রদান

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী জেলা ফুটবল এসোসিয়েশনের উদ্দ্যোগে আজ শনিবার সকালে মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে ১১ জন অসচ্ছল জাতীয় ফুটবল খেলোয়াড়গনকে অভিনন্দন ও বিডিডিএফ, এ ও বি, এফ, সি এ কর্তৃক প্রদত্ত প্রনোদনা বাবদ ১,৮২০/= টাকা হারে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেখে খেলোযাড়দের মধ্যে আর্থিক সহায়তা প্রদান করেন সোনালী অতীত ক্লাবের সভাপতি ও কেন্দ্রীয় যুব লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোঃ আশরাফ হোসেন নবাব।

এর আগে তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন খেলোয়াড়সুলভ মানুষ ।

তিনি খেলোধুলা পছন্দ করেন ও খেলোয়াড়দের বিভিন্ন বিষয়ে উৎসাহ ও সহায়তা প্রদান করে থাকেন। এছাড়াও তিনি বলেন একজন খেলোয়াড় যে ভাবে দেশের সুনাম বয়ে আনতে পারে যা অন্য কেও পারেনা। কাজেই তাদের সকলের সহযোগিতা করা উচিৎ।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া অফিসার মোঃ আখতারুজ্জামান রুমি ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সম্পাদক(ক্রীড়া) মোঃ রেজাউল ইসলাম বাবুল।

অনুষ্ঠানে সভাপতিত্বে করেন রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ও জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মোঃ ওয়াহেদুন নবী অনু।

এ সময় রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য মোসাদ্দেকুল কুদ্দুস সিদ্দিকী সেলিম, জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারন সম্পাদক মোঃ নজরুল ইসলাম সরকার, সোনালী অতীত ক্লাবের সাধারন সম্পাদক আলী আফতাব তপন,হকি সম্পাদক মোঃ তৌফিকুর রহমান রতন,সাঁতার সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম সিরাজ, সদস্য ও প্রাক্তন জাতীয় ফুটবলার মোঃ সাইদুল ইসলাম সাইদুর, শিপলুমহ অন্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান সালাম বাবুল। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.