Radhika Fashion Institite এর সফল Fashion show 

বিশেষ (ভারত) প্রতিনিধি: Fashion Desining নামটাই যেন বর্তমান যুগে আভিজাত্যের এক অনবদ্য ঠিকানা। যত দিন যাচ্ছে তত তার আকর্ষণ আরও বেড়ে চলেছে। পোশাকের প্রতিটা সুতোয় বুনে দেওয়া হয় একেকটি নিপুণ শিল্পকর্ম।
যা সত্যি প্রশংসা পাওয়ার অধিকারী। কিন্তু নাম সুন্দর হলেও এই বিষয়ে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়া অতটাও সহজ সাধ্য নয়। বেশ বড়সড় অঙ্কের গল্প। আর নিম্নমধ্য বিত্ত ঘরে একেবারেই সম্ভব নয়। প্রায় ধরা ছোঁয়ার বাইরে।
তাই এরকমই কিছু ছাত্রী যারা ইচ্ছা থাকা সত্ত্বেও অপারক তাদের নিয়ে কর্ণধার মানসী রক্ষিত শুরু করেছিলেন Radhika Fashion Institute। যা অল্প অল্প করে বিস্তার করেছে তার শাখা প্রশাখা। 2 জন ছাত্রী থেকে আজ তা 150 জন ছাত্রীতে পরিপূর্ণ। এবং তাদের জীবনের ইচ্ছা পূরণের পাশাপাশি আয়োজন করেছিল একটি Fashion Show এর। যেটি সংঘটিত হয়েছিল গত 4th সেপ্টেম্বর। যথেষ্ট সাফল্যের সঙ্গে সেই Fashion Show টি সাফল্যমণ্ডিত হয়েছে।
উপস্থিত ছিলেন নানা ব্যক্তিত্ব। Radhika Fashion Institute এর প্রতিটা ছাত্রী তৈরী করেছিল অনবদ্য কিছু ডিজাইন। যার মধ্যে Designer এবং কর্ণধার মানসী রক্ষিত এর নাম উল্লেখ না করলেই নয়।
পাশাপাশি Fashion Show টি আরও ঔজ্জ্বল্য তে পরিপূর্ণ করেছে Show Stopper কেয়া চক্রবর্তী। Radhika Fashion Institite এরকম ভাবেই সাফল্যের চূড়ান্তে পৌঁছে যাক।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ (বাংলাদেশ) এর বিশেষ (ভারত) প্রতিনিধি রাজশ্রী বন্দ্যোপাধ্যায়। # 

Comments are closed, but trackbacks and pingbacks are open.