গোবিন্দগঞ্জ নদীতে গোসল করতে গিয়ে কলেজ ছাত্র নিখোঁজ।।৫ ঘন্টা পর লাশ উদ্ধার

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার সুইচ গেটে করতোয়া নদীতে গোসল করতে গিয়ে কলেজ ছাত্র পারভেজ (২৪) নিখোঁজ হলে ৫ ঘন্টা পর সন্ধা ৬টার দিকে তার লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিস কর্মীরা । আজ বুধবার  দুপুরে বন্ধুদের সাথে ফুটবল খেলা শেষে কলেজ ছাত্র পারভেজ নদীতে গোসল করতে নামলে সে নিখোঁজ হয়।
খবর পেয়ে তাকে  উদ্ধারে নামে ফায়ার সার্ভিসের গোবিন্দগঞ্জ ইউনিট  ও রংপুর ইউনিটের ডুবারুদল। খবর পেয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য উপজেলা আওয়ামীলীগের সভাপতি জননেতা আলহাজ্ব অধ্যক্ষ আবুল কালাম আজাদ এমপি ঢাকায় অবস্থান করায় মোবাইল ফোনে কলেজ ছাত্র পারজের উদ্ধার তৎপরতার সার্বিক খোঁজ খবর নেন। ও পরে লাশ উদ্ধারের খবর শুনে তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারকে সমবেদনা জানিয়ে বিবৃতি দেন।
খবর পেয়ে গোবিন্দগঞ্জ উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা আব্দুর রাফিউল আলম,জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ হোসেন ফকু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জহিরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি বিশিষ্ট সমাজ সেবক মুকিতুর রহমান রাফি,পৌর প্যানেল মেয়র-২ পৌর আওয়ামীলীগের সহ সভাপতি রিমন তালুকদার, উপজেলা যুবলীগের সভাপতি তাহেদুল ইসলাম রকেট, কাউন্সিলর মোখলেছসহ অন্যান্য নেতৃবৃন্দ উদ্ধার তৎপরতা কার্যক্রম পরিদর্শন করেন ।
ও পরে লাশ উদ্ধারে গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারকে সমবেদনা জানান। এ উদ্ধার তৎপরতার নেতৃত্ব দেন গোবিন্দগঞ্জ ফায়ার ইনচার্জ আব্দুল হামিদ ।কলেজ ছাত্র পারভেজ চক গোবিন্দ চাষকপাড়া গ্রামের মরহুম মুন মিয়ার ছেলে। সাবেক জনপ্রিয় কাউন্সিলর মরহুম সাহারুল ইসলাম ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব সুজাউল ইসলামের ভাতিজা। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। সর্বদায় হাস্যজ্জল, ভদ্র,নম্র স্বভাবের কলেজ ছাত্র পারভেজকে আল্লাহ যেন বেহেসত নাসিব করেন এজন্য দোয়া কামনা করা হয়েছে।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.