আদমদীঘিতে ভাজা বিক্রেতা নারী গনধর্ষনের শিকার গ্রেফতার-১

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি:  আদমদীঘিতে শখের পল্লী বিনোদন কেন্দ্রের ভাজা বিক্রেতা এক নারী (২০) আত্মীয়ের বাড়িতে অটোভ্যান যোগে যাবার পথে মারপিট ও অপহরণ করে নির্জন স্থানে নিয়ে গনধর্ষনের ঘটনা ঘটিয়েছে বখাটেরা।

ওই নারীকে মূমূর্ষ অবস্থায় প্রাথমিক চিকিৎসা দেয়ার পর নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় আজ সোমবার রাত ৮টায় ভিকটিম নিজেই বাদি হয়ে ১২ জনের বিরুদ্ধে আদমদীঘি থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেন। পুলিশ জুয়েল (২২) নামের এক যুবককে গ্রেফতার করেছে। জুয়েল সান্তাহার উপহার সিনেমা হলেও পাশের্^ বাসার শাহজাহান আলীর ছেলে।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ জামাল উদ্দিন বিটিসি নিউজকে জানান, আদমদীঘির সান্দিড়া গ্রামের ওই নারী শখের পল্লী বিনোদন কেন্দ্রে ভাজা বিক্রির করে জীবিকা নর্বাহ করতেন।

গতকাল রোববার সন্ধ্যায় ওই নারীসহ তার নিকট আত্মীয় রকি ও সুজনকে নিয়ে সান্তাহার ড্রাইভার কলোনী বাসা থেকে কাশিমিলা গ্রামে এক আত্মীয়ের বাসায় যাচ্ছিল।

তারা সন্ধ্যা সাড়ে ৭টায় তিয়রপাড়া ব্রিজের নিকট পৌঁছিলে ৮/৯ জনের একদল বখাটে পথরোধ করে রকি ও সুজনকে চাকুর ভয় দেখিয়ে মারপিট করে তাদের নিকট থেকে টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে উক্ত নারীকে টেনে হেচড়ে নির্জন স্থানে নিয়ে গন ধর্ষনের ঘটনা ঘটায়।

পরে পথচারীরা ওই নারীকে দমদমা গ্রামের খালের বাঁধ থেকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনাটি এলাকায় তোলপাড়ের সৃষ্টি করেছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.