পরাজিত হলে আর নির্বাচনে অংশ নেবেন না ট্রাম্প

 

বিটিসি আন্তর্জাতিক ডেস্ক: পরাজিত হলে আগামীতে আর কোন নির্বাচনে অংশ নেবেন না বলে জানিয়েছেন ডোনাল্ড ট্রাম্প। গত সপ্তাহে বেশ কয়েকবার হারের শংকা প্রকাশের পর এবার এমন মন্তব্য করলেন তিনি।
সাংবাদিকদের সাথে একটি সাক্ষাৎকার অনুষ্ঠানে ট্রাম্পকে প্রশ্ন করা হয়, ডেমোক্র্যাট প্রার্থী কমলা হ্যারিসের কাছে হেরে গেলে তিনি আর নির্বাচনী দৌড়ে অংশ নেবেন কিনা, জবাবে ট্রাম্প জানান সম্ভাবনা একবারেই নেই।
সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বলেছেন, নভেম্বরের প্রেসিডেন্ট নির্বাচনে পরাজিত হলে পরবর্তী নির্বাচনে আর অংশ নেবেন না তিনি। 
টানা তিনটি জাতীয় নির্বাচনে রিপাবলিকান প্রার্থী হওয়া সাবেক এই প্রেসিডেন্ট প্রচারণার মাঠে জয়ের প্রত্যাশা করলেও গেলো চারদিনে কয়েকবার পরাজয়ের সম্ভাবনার কথা বলেছেন। আর এর জন্য দায়ী করছেন ইহুদি ভোটারদের।
এদিকে, আরেকবার ট্রাম্পের সঙ্গে বিতর্কের আগ্রহ প্রকাশ করেছেন ডেমোক্রেট প্রার্থী কামালা হ্যারিস, তবে নাকচ করেছেন ট্রাম্প। 
আগামী ৫ নভেম্বর মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের ভোট গ্রহণের দিন নির্ধারণ করা হলেও এরই মধ্যে বেশ কয়েকটি রাজ্যে আগাম ভোট শুরু হয়েছে। প্রেসিডেন্ট নির্বাচনের এক মাসেরও বেশি সময় আগে ভোট প্রদান শুরু করেছে মার্কিনীরা।
স্বশরীরে কেন্দ্রে গিয়ে ভোট দিচ্ছেন ভার্জিনিয়া, সাউথ ডাকোটা ও মিনেসোটার বাসিন্দারা। ই-মেইলের মাধ্যমে ভোটগ্রহণ চলছে মিনেসোটা, সাউথ ডাকোটা ও ভার্জিনিয়া অঙ্গরাজ্যে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.