গুলি করে মেরেও বিচার পাইনি – মানববন্ধনে শহীদ আরিফুরের বোন

পঞ্চগড় প্রতিনিধি: কাদিয়ানীদের অমুসলিম ঘোষণা ও শহীদ আরিফুর রহমান হত্যার বিচার দাবীতে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। শহীদ আরিফুর রহমান স্মৃতি পরিষদের ব্যানারে রোববার (২২ সেপ্টেম্বর) দুপুরে পঞ্চগড় জেলা শহরের কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন শহীদ আরিফুর রহমানের বাবা ফরমান আলী। তিনি বলেন-তার ছেলেকে গুলি করে মেরে ফেলল, তার বিচার পাইনি। আমি এর সুষ্ঠু বিচারের দাবী জানাচ্ছি।
বক্তব্যে শহীদ আরিফুর ইসলামের বোন মোছা.ফরিদা ইয়াসমিন বলেন, আপনারা সবাই জানেন আমার ভাইকে গুলি করে মেরেছে অথচ পুলিশ বলেছে ইটপাটকেলের আঘাতে নিহত হয়েছে আরিফুর। আমরা বিচারের জন্য এসপি, ডিসির কাছে গিয়েছি কিন্তু কোন মামলা না নিয়ে পুলিশ বলছে, শিবিরের কর্মী আরিফ।এজন্য আমরা কোন বিচার পাইনি।
এ সময় অন্যান্য বক্তারা,কাদিয়ানী জলসা নিয়ে সাধারণ মুসল্লিদের উপর নির্বিচারে গুলিবর্ষণে নিহত ও আহত ব্যক্তিদের ক্ষতিপূরণ সহ সকল মিথ্যা হয়রানি মূলক মামলা প্রত্যাহারের দাবী জানান তারা।মানববন্ধনে শহীদ আরিফুলের পরিবারসহ স্থানীয়রা অংশ নেয়।
মানববন্ধন শেষে পঞ্চগড় জেলা প্রশাসকের মাধ্যমে অন্তবর্তীকালীন সরকারের ধর্ম উপদেষ্টা বরাবর স্মারকলিপি প্রদান করেন শহীদ আরিফুর রহমান স্মৃতি পরিষদের একটি প্রতিনিধিদল।
উল্লখ্য, ২০২৩ সালের ৩ মার্চ আহমদিয়া মুসলিম জামাত কাদিয়ানীদের সালানা জলসা বন্ধকে কেন্দ্র করে,পুলিশের সাথে মুসল্লিদের সংঘর্ষে নিহত হয় আরিফুর রহমান (২৭)।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পঞ্চগড় প্রতিনিধি শেখ সম্রাট হোসাইন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.