গোল করলেন রোনালদো, ইত্তিফাককে হারাল আল নাসর

 

বিটিসি স্পোর্টস ডেস্ক: বয়সটা ৪০ এর কাছাকাছি, কিন্তু ফুটবল মাঠে এখনও আগেই মতোই দাপট দেখিয়ে যাচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। কয়েকদিন আগেই ৯০০ গোলের কোটা পূরণ করেছেন তিনি। রোনালদোর এই দুর্দান্ত পারফরম্যান্সে ভর করে এগিয়ে যাচ্ছে আল নাসরও। সবশেষ আল ইত্তিফাককে বড় ব্যবধানে হারিয়েছে তারা।
শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাতে সৌদি প্রো লিগের ম্যাচে আল ইত্তিফাককে ৩-০ ব্যবধানে হারিয়েছে আল নাসর। রোনালদোর গোলে তারা এগিয়ে যাওয়া পর দ্বিতীয়ার্ধে গোল দুটি করেন সালেম আল নাজদি ও তালিস্কা।
এদিন ম্যাচের দ্বিতীয় মিনিটেই এগিয়ে যেতে পারত আর নাসর। তবে রোনালদোর দুর্দান্ত এক ফ্রি কিক ঠেকিয়ে দেন প্রতিপক্ষ গোলরক্ষক। ২৮তম মিনিটে ফের সুযোগ পায় তারা। কিন্তু বক্স থেকে নেওয়া তালিস্কার শট ঠেকিয়ে দেন গোলরক্ষক।
তিন মিনিট পর বক্সে আল নাসরের ফুটবলার ফাউলের শিকার হলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। সফল স্পট কিকে দলকে এগিয়ে নেন রোনালদো। ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় আল নাসর।
বিরতির পর আল ইত্তিফাককে আরও চাপ দিতে থাকে আল নাসর। যার প্রতিফলন হয় ৫৬তম মিনিটেই। বাঁ দিক থেকে আক্রমণে গিয়ে বক্সে বল বাড়ান সাদিও মানে। সেখান থেকে নিখুঁত শটে জাল খুনে নেন আল নাজদি। ৭০তম মিনিটে ব্যবধান আরও বাড়ান তালিস্কা। সাদিও মানের পাস থেকে আসা বল বক্স থেকে জালে পাঠান ব্রাজিলিয়া এই ফরোয়ার্ড।
এই জয়ে পয়েন্ট টেবিলে উন্নতি হয়েছে আল নাসরের। ৪ ম্যাচে ২ জয় ও ২ ড্রয়ে ৮ পয়েন্ট নিয়ে তারা এখন টেবিলের চারে। তিনে থাকা আল ইত্তিফাকের পয়েন্ট ৯। সমান পয়েন্ট নিয়ে শীর্ষে আল ইত্তিহাদ ও দুইয়ে আল হিলাল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.