ইসলামপুরে আইএইচটি শিক্ষার্থীদের দুই গ্রুপের সংঘর্ষে আহত-৬

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের ইসলামপুরে শেখ হাসিনা ইনস্টিটিউট অফ হেলথ টেকনোলজি পূর্বের ঘটনার জের ধরে তৃতীয় ও চতুর্থ বর্ষের শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষে ৬ জন আহত হয়েছে। শুক্রবার রাতে আইএইচটিতে এই ঘটনা ঘটে।
জানাগেছে,আইএইচটি শিক্ষক শাহ মো. মোখলেছুর রহমানের বিভিন্ন অনিয়ম,দূর্ণীতির অভিযোগ তুলে তার অপসারণের দাবী জানিয়ে গত মে মাসে সপ্তাহব্যাপী আন্দোলন করে শিক্ষার্থীরা।
পরে ঘটনার তদন্ত টিম গঠন করায় বিচারের আশ্বাস পেয়ে আন্দোলন স্থগিত করে শিক্ষার্থীরা।
পূর্বের ঘটনাকে কেন্দ্র করে তৃতীয় ও চতুর্থ বর্ষের শিক্ষার্থীদের মধ্য দাওয়া পাল্টা দাওয়ার ঘটনায় লক্ষীপুর জেলার আব্দুস সাত্তারের পুত্র সাহারুল (২৪) শেরপুর জেলার মুন্সির চর গ্রামের মোবারক হোসেনের পুত্র মো. রনি (২৩) কিশোরগঞ্জ জেলার কিশোরগঞ্জ গ্রামের জমশেদ আলমের পুত্র মোহাম্মদ ভান্ডারী (২২), শেরপুর জেলার কবিরাজ পাড়া গ্রামের মকবুল হোসেনের পুত্র নবীন (২১) টাঙ্গাইল জেলার ঘাটাইল থানার চরপাড়া গ্রামের তোফাজ্জল হোসেনের পুত্র মাসুদ মিয়া (১৯) ময়মনসিংহ জেলার তারাকান্দা গ্রামের চান মিয়ার পুত্র রাকিব (২১) গুরুত্বর আহত হয়।
দ্রুত আহতদের উপজেলা  স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে প্রেরণ করেন।
এ ব্যাপারে ইসলামপুর থানা অফিসার ইনচার্জ সমন তালুকদার বিটিসি নিউজকে জানান, সেনাবাহিনী ও পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি লিয়াকত হোসাইন লায়ন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.