রাস্ট্রীয় সংস্কার কাজ অব্যাহত থাকা পর্যন্ত সকলকে ধর্য্য ধারণ করতে হবে – দুলু

নাটোর প্রতিনিধি: বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক মন্ত্রী অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, ‘যতক্ষন পর্যন্ত বর্তমান অন্তর্বর্তী কালীন সরকারের দেশের নির্বাচন ব্যবস্থা, সংবিধান ও জুডিশিয়ালসহ রাস্ট্রীয় সংস্কার কাজ অব্যাহত রাখবে ততক্ষন পর্যন্ত সকলকে ধর্য্য ধারণ করতে হবে।’
শুক্রবার সকাল ১১টার দিকে নাটোরের কাফুরিয়া ইউনিয়ন পরিষদ চত্ত¡রে ইউনিয়ন বিএনপি আয়োজিত জন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে দুলু এ সব কথা বলেন।
এসময় দুলু আরো বলেন, যাদের কে গত ১৭ বছর দলের দুঃসময়ে কোন কাজে খুঁজে পাওয়া যায়নি হঠাৎ করে আজ তারা অতি উৎসাহি বিএনপি হয়ে গেছেন। এদের বিষয়ে কঠোর ভাবে খেয়াল রাখতে হবে। এরা বিভিন্ন জায়গায় চাঁদাবাজিসহ অপকর্মের সাথে জড়িয়ে গেছেন। বিএনপির নাম দিয়ে কোন রকমের চাঁদাবাজি দখল দারিত্ব এবং হুমকি ধামকি যদি কেউ করার চেষ্টা করে তাদের দল থেকে বহিস্কার করা হবে বলে হুশিয়ারী দেন তিনি।
সমাবেশে আরো বক্তব্য দেন নাটোর জেলা বিএনপির আহবায়ক শহিদুল ইসলাম বাচ্চু, সদস্য সচিব রহিম নেওয়াজ, যুগ্ম সম্পাদক ফরহাদ আলী দেওয়ান শাহীন, কাফুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্যাতিত নেতা আবুল কালাম আজাদ প্রমুখ।
জনসমাবেশ শেষে রুহুল কুদ্দুস তালুকদার দুলু কাফুরিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বিএনপি নেতা খবির উদ্দিন শাহ এর কবর জিয়ারত করে তার রুহের মাগফেরাত কামনায় দোয়া করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.