বাগমার উপজেলা প্রশাসনের উদ্যোগে ঈদে মিলাদুন্নবী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারা উপজেলা প্রশাসনের উদ্যোগে যথাযোগ্য মর্যদায় পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা:) ১৪৪৬ হিজরী উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। সোমবার বেলা ১২টার দিকে উপজেলা পরিষদ সভা কক্ষে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
উপজেলা মসজিদের ইমাম মাওলানা আব্দুস সোবহানের সঞ্চালনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুবুল ইসলামের সভাপতিত্বে ঈদে মিলাদুন্নবীর তাৎপর্যয় তুরে ধরে আলোচনা সভায় বক্তব্য দেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জোবাইয়ের হাবিব, ইসলামিক ফাউন্ডেশনের শিশু ও গণশিক্ষাক্রমের কোরান শিক্ষার শিক্ষক মাওলানা লিয়াকত হোসেন, মাওলানা জাহাঙ্গীর আলম, বাগমারা প্রেসক্লাবের সভাপতি আফাজ্জল হোসেন, উপজেলা ইসলামিক ফাউন্ডেশনের অফিস সহকারি মাহবুবুর রহমান বাবু প্রমূখ।
সভায় সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, মহানবী হযরত মুহাম্মদ (সা:) এর কর্মময়জীবন যদি আমরা অবলোকন করি, তাহলে আমাদের জীবন সুখময় হবে। মহানবী ছিলেন গোটা মানব জাতির জন্য রহমত, তার আদর্শ মেনে নিয়ে আমাদের সমাজ ও রাষ্ট্রজীবন পরিচালিত করতে পারলে সকল স্তরে শান্তি প্রতিষ্ঠা করা সম্ভব।
সভায় উপজেলার বিভিন্ন দপ্তরের অফিসার, উপজেলা ইসলামিক ফাউন্ডেশনের বিভিন্ন কেন্দ্রের শিক্ষক, মসজিদের ইমামসহ স্থানীয় মুসল্লীবৃন্দ উপস্থিত ছিলেন। পরে দেশ ও জাতীর কল্যানে জন্য বিশেষ মোনাজাত করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগমারা প্রতিনিধি মো: আফাজ্জল হোসেন / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.