গ্রেফতারের দাবিতে এলাকাবাসির প্রতিবাদ: মোরেলগঞ্জে একটি বাহিনীর মহড়ায় আতংকে এলাকাবাসি

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি: বাগেরহাটের মোরেলগঞ্জে বহরবুনিয়া ইউনিয়নে একটি সংঘবদ্ধ বাহিনীর অত্যাচারে অতিষ্ট এলাকাবাসি দেশীয় অস্ত্রের মহড়ায় আতংকে গ্রামবাসীরা। গ্রেফতারের দাবিতে প্রতিবাদ সভা ও মানববন্ধন করেছেন ভূক্তভোগীরা। পরিবাররা।
মঙ্গলবার বেলা ১২টায় উপজেলার বহরবুনিয়া ইউনিয়নের কলেজ বাজার এলাকায় এ মানববন্ধন, প্রতিবাদ সভা ও বিক্ষোভে দুই শতাধিক নারী পুরুষ অংশ নেয়। এ ঘটনায় মোরেলগঞ্জ থানায় গ্রামবাসীরা গণস্বাক্ষরিত একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
এ সময় প্রতিবাদ সভা থেকে বহরবুনিয়া ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি মাষ্টার নূর মোহাম্মদ মল্লিক, এিনপির নেতা নূরুজ্জামান মল্লিক, যুবদলের সাবেক সভাপতি সাইদুর রহমান মল্লিক, আব্দুল লফিত হাওলাদার, দুটি চোখ তুলে নেওয়া নিযাতিত লাভলু কাজী, অবসরপ্রাপ্ত শিক্ষক গৌরাঙ্গ মন্ডল, ওমর শেখ, বিধান চন্দ্র তালুকদার, নূর জাহান বেগম, কৃষক সুফিয়া বেগম, মিনারা বেগমসহ একাধিক ভূক্তভোগীরা বলেন, দেশের রাজনৈতিক পেক্ষাপট পরিবর্তনের পরে এলাকার চিহিৃত অপরাধী মৃত. হাবি ডাকাতের সহোচর ডালিম মল্লিকের নেতৃত্বে লাভলু খান, আলী ফরাজী, মামুন ফরাজী, বেল্লাল ফরাজী, ইমরান খান, মামুন শেখসহ ২০/২৫ জনের একটি সংঘবদ্ধ বাহিনী গত ৮ সেপ্টেম্বর এলাকায় ঢুকে সাধারণ মানুষকে মারপিট, ভয়ভীতি, ঘের দখল, জোরপূর্বক জমি দখল সহ দেশীয় অস্ত্রের মহড়া দিয়ে আতংক সৃষ্টি করছে। তাদের ভয়ে কেউ মুখ খুলে কথা বলতে সাহস পায়না।
প্রতিবাদ করা হলে প্রকাশ্যে সাধারণ মানুষকে মারপিটসহ নির্যাতন চালায় তারা। এমনকি ঘের থেকে মাছ ধরে নিয়ে যাচ্ছে এ সংঘবদ্ধ দলটি। নিজেদেরকে ক্ষমতাসীন দলের নেতা পরিচয় দিয়ে একের পর এক অপরাধ করছে এলাকায়। বিগত আওয়ামী লীগ সরকারের আমলে ক্ষমতাসীনদের কাধে ভর করে এরা এলাকায় বিভিন্ন অপরাধ সংঘিত করেছে। বর্তমানে তারা পুনরায় মাথাচাড়া দিয়ে উঠেছে।
ভূক্তভোগী গ্রামবাসীরা এদের হাত থেকে রক্ষা পেতে উর্দ্ধতন প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন। পাশাপাশি গ্রেফতার পূর্বক বিচার দাবি জানিয়েছেন প্রতিবাদ সভা থেকে বক্তারা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি এম.পলাশ শরীফ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.