হঠাৎ ঢাকায় এসেছেন কোকোর স্ত্রী শর্মিলা রহমান

বিশেষ (ঢাকা) প্রতিনিধি: লন্ডন থেকে ঢাকায় এসেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান সিঁথি। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) দুপুরে তিনি রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের বাসভবন ফিরোজায় পৌঁছেছেন।
বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করেছেন।
এর আগে, সবশেষ চলতি বছরের ২৮ জানুয়ারিতে ঢাকায় এসেছিলেন শর্মিলা রহমান।
খালেদা জিয়ার ছোট ছেলে কোকো প্রায় এক দশক আগে মারা যান। এরপর থেকে শর্মিলা রহমান সন্তানদের নিয়ে লন্ডনে থাকছেন। সেখানে খালেদা জিয়ার বড় ছেলে তারেক রহমান সপরিবারে ‘রাজনৈতিক আশ্রয়ে’ রয়েছেন।
শর্মিলা রহমানের ঢাকা আসাকে কেন্দ্র করে খালেদা জিয়ার চিকিৎসার জন্য বিদেশ যাওয়ার বিষয়টি আবার সামনে এসেছে। খালেদা জিয়ার চিকিৎসার জন্য বিদেশ যাওয়ার বিষয় নিয়ে বিএনপির ও চিকিৎসকদের পক্ষে থেকে বলা হচ্ছে- ফ্লাইট করার মতো খালেদা জিয়ার শারীরিক অবস্থা সৃষ্টি হলে তাকে বিদেশে নেওয়া হবে।
বিএনপির একটি সূত্র বলেছেন, খালেদা জিয়াকে চিকিৎসা জন্য যুক্তরাষ্ট্র কিংবা যুক্তরাজ্য নেওয়া হতে পারে। কারণ এর আগে যুক্তরাষ্ট্রের ৩ জন চিকিৎসক ঢাকায় এসে খালেদা জিয়ার অস্ত্রোপচার করে গেছেন।
ছেলের বউ এবং আত্মীয় স্বজনদের কাছে মানসিকভাবে ফুরফুরে মেজাজে আছেন খালেদা জিয়া। নামাজ-কালাম ও পরিবারের সদস্যদের সঙ্গে গল্প করে দিন কাটছে তার।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ঢাকা) প্রতিনিধি মো: লোকমান হোসেন পলা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.