তালায় ছবি পোস্ট ও ভাংচুর করার প্রতিবাদকে কেন্দ্র করে হামলা: ৩ জন বিএনপি কর্মী আহত

সাতক্ষীরা প্রতিনিধি: ফেইসবুকে একটি ছবি পোস্ট ও ভাংচুর করার প্রতিবাদ কেন্দ্র করে সাতক্ষীরার তালা উপজেলার বিএনপির সহযোগী অঙ্গ সংগঠনের কর্মীদের উপর হামলা করার অভিযোগ উঠেছে।
গত শনিবার অনুমান রাত সাড়ে ১০ টার দিকে পাটকেলঘাটা বলফিল্ড ৪ রাস্তার মোড়স্থ পলাশ হোটেলের সামনে হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় তালা উপজেলার বিএনপির সহযোগী অঙ্গ সংগঠনের ৩ জন কর্মী আহত হয়।
আহতরা হলেন, তালা উপজেলার শ্রমিকদলের যুগ্ম আহবায়ক বিল্লাল হোসেন, ইউনিয়ন শ্রমিকদলের সাধারন সম্পাদক আব্দুল মজিদ ও সরুলিয়া ইউনিয়ন যুবদলের সভাপতি হায়দার আলী।
আহত ব্যক্তিরা সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে তাদের পরিবার জানান।
আহত ব্যক্তিদের পরিবার জানান, ফেইসবুকে একটি ছবি পোস্ট ও ভাংচুর করার প্রতিবাদ কেন্দ্র করে একই এলাকার হাসান নামে এক ব্যবসায়ীর লোকজন শফিকুল, লাকি, মহিদ, ইমন, ইকবাল, তুহিন, জাফর, তালেব, নাজমুল মোড়ল, নাদিম, আজমির, মোফাজ্জল, মিজান, ইমনসহ ২৫/৩০ জন পরিকল্পিত ভাবে গত শনিবার অনুমান রাত সাড়ে দশটার দিকে ধারালো দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে পাটকেলঘাটা বলফিল্ড চার রাস্তা মোড়স্থ পলাশ হোটেলের সামনে গিয়ে বিএনপির নেতাকর্মীদের নামে অশীল ভাষায় গালিগালাজ করে তালা উপজেলার শ্রমিকদলের যুগ্ম আহবায়ক বিল্লাল হোসেন, ইউনিয়ন শ্রমিকদলের সাধারন সম্পাদক আব্দুল মজিদ ও সরুলিয়া ইউনিয়ন যুবদলের সভাপতি হায়দার আলীর উপর হামলা চালিয়ে বেদমমারপিট করে রক্তাক্ত জখম করে।
এসময় বিএনপির কর্মীদেরকে হত্যা করার উদ্দেশ্য তারা বিল্লাহ হোসেনকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে এবং আব্দুল মজিদ ও হায়দার আলীকে কুপিয়ে জখম করে বলে জানান আহত ব্যক্তির পরিবার।
এসময় স্থানীয়রা আহত ব্যক্তিদেরকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেন বলে জানান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.