শেখ হাসিনাসহ সকল অপরাধীদের আন্তর্জাতিক আদালতে বিচার হবে – নওশাদ জমির

পঞ্চগড় প্রতিনিধি: শেখ হাসিনার ব্যাপারে যারা মানবতা বিরোধী এই অপরাধ গুলো করেছে,গত ষোল বছরে গুম, খুন,আয়না ঘর ফ্যাসিবাদী অত্যাচার এইগুলো আন্তর্জাতিক মানবতা বিরোধী অপরাধ।
এই অপরাধের জন্য যারা দায়ী।শেখ হাসিনাসহ সকলের আন্তর্জাতিক আদালতে বিচার হবে।
গত শনিবার (৩১ আগস্ট) রাতে ইউনিয়ন বিএনপির আয়োজনে ফুটবাড়ী উচ্চ বিদ্যালয় মাঠে মতবিনিময় সভায়, বিএনপির আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক সম্পাদক ব্যারিস্টার মুহম্মদ নওশাদ জমির এ কথা বলেন।
তিনি বলেন-আগামী বাংলাদেশের ভবিষ্যৎ ইনশাআল্লাহ উজ্জল হবে। ফ্যাসিবাদী থেকে মুক্ত হয়ে বাংলাদেশ যে সামনের দিকে যাবে। সেই সামনের দিকে যেতে যাওয়ার জন্য আমাদের তরুন ছাত্রছাত্রীরা, যে কাজটি করেছে সেটা ধরে রাখতে হবে, আমাদের রাজনৈতিক দলগুলোকে। একটি নিরপেক্ষ সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে বাংলাদেশ জাতীয়তাবাদী দল ক্ষমতা গঠন করবে ইনশাআল্লাহ।
নওশাদ জমির বলেন-আওয়ামীলীগ ১৯৭৫ সালে এই দেশে ফ্যাসিবাদ কায়েম করেছিল। ২০০৯ থেকে ২০২৪ সাল পর্যন্ত তারা ফ্যাসিবাদ কায়েম করেছে। একটা ফ্যাসিবাদী দলে ভবিষ্যৎ কি হবে, সেটা বাংলাদেশের জনগন নির্ধারন করবে।
বিএনপির এই নেতা বলেন, আমাদের যত শহীদ হয়েছেন অন্তবর্তী সরকারের প্রতি অনুরোধ। আপনারা অনুগ্রহ করে এই শহীদদের একটি তালিকা ২০২৪ সালের অনুকরনে, যত শহীদ হয়েছে এবং যারা আহত হয়েছে তাদের একটি তালিকা তৈরি করুন। কারন সময় চলে যাচ্ছে, মানুষের জানা দরকার। যে কি পরিমান অন্যায় অবিচার হয়েছে। আমরা দেখেছি যে গণকবর পর্যন্ত হয়েছে।এ অবস্থায় চলতে দেয়া যেতে পারে না।
মতবিনিময় সভায় সদর উপজেলা বিএনপির আহবায়ক আনোয়ার হোসেনর সভাপতিত্বে, জেলা বিএনপির আহবায়ক জাহিরুল ইসলাম কাচ্চু, যুগ্ম আহবায়ক অ্যাড.আদম সুফি,অ্যাড.মির্জা নাজমুল ইসলাম কাজল, এমএ মজিদ, সাবেক মহিলা সংসদ সদস্য অ্যাডভোকেট রীনা পারভীন, প্রমূখ ও জেলা উপজেলা বিএনপিসহ সকল অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পঞ্চগড় প্রতিনিধি শেখ সম্রাট হোসাইন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.