আমরা চাই বৈষম্যহীন বাংলাদেশ, যেখানে সবাই ভাই ভাই – দুলু

লালমনিরহাট প্রতিনিধি: বিএনপি রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপি সভাপতি আসাদুল হাবিব দুলু বলেছেন, আমরা চাই গণতান্ত্রিক বাংলাদেশ, আমরা চাই বৈষম্যহীন বাংলাদেশ, যে বাংলাদেশে হিন্দু, মুসলমান বৌদ্ধ, খৃষ্টান সবাই ভাইভাই। বৈষম্যহীন নতুন বাংলাদেশকে নিয়ে দীর্ঘ ১৫ বছর ভোটারবিহীন সরকারে থাকা দলই নতুন করে ষড়যন্ত্র শুরু করেছে বলেও মন্তব্য করেন তিনি।
রবিবার (১৮ আগস্ট) দুপুরে লালমনিরহাটের মিশনমোড়ে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যাণ ফ্রন্ট লালমনিরহাটের এক সম্প্রতি সমাবেশের প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন তিনি।
দুলু আরো বলেন, যারা নতুন বাংলাদেশ নির্মাণে আত্মহতি দিয়েছে তাদেরকে স্যালুট জানাই। তাদের মূল চেতনা ছিল বাংলাদেশের কোন বৈষম্য থাকবে না। মুসলমান, হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টানদের মাঝে কোনো বৈষম্য থাকবে না। বড়লোক, গরীবে মধ্যে কোনো বৈষম্য থাকবে না। মেধার চর্চা হবে বাংলাদেশে।এটিই তো স্বাধীন বাংলাদেশ। নতুন বাংলাদেশ। কিন্তু এই নতুন বাংলাদেশকে নিয়ে আবারো ১৫ বছর ভোটারবিহীন সরকারে থাকা দলই ষড়যন্ত্র করছে। সেই ষড়যন্ত্রকারীদের নির্বাচনে কেউ ভোট দেয়নি। ভোটকেন্দ্রে লোকজন যায়নি।
তিনি বলেন, বৈষম্যবিরোধী আন্দোলনে সকল ধর্মের মানুষজন অংশ নিয়েছে নতুন স্বাধীনতা এনেছে। কিন্তু সংখ্যালঘুদের ব্যানারকে ব্যবহার করে আওয়ামীলীগ ষড়যন্ত্র করছে। এটি হিন্দু জনগোষ্ঠী বুঝতে পেরেছে। আগামীতে সংখ্যালঘুদের সকল বিষয়ে বরাবরের মতই সহযোগী ও অংশগ্রহণ করার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।
বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যাণ ফ্রন্ট লালমনিরহাট জেলা শাখার সভাপতি বাবু গুরুচরণ রায়ের সভাপতিত্বে এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন লালমনিরহাট জেলা পুজা উৎপাদন কমিটির সভাপতি হিরা লাল রায়, সম্পাদক, প্রদীপ চন্দ্র প্রমূখ। এসময় জেলার পাচ উপজেলার হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যাণ ফ্রন্টের অন্তত ৫ হাজার সদস্য উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.