সেনাক্যাম্পে অভিযোগ: মোরেলগঞ্জে ইউপি মেম্বারের বাড়িতে হামলা ভাংচুর ১ জনকে কুিপয়ে জখম

মোরেলগঞ্জ বাগেরহাট: বাগেরহাটের মোরেলগঞ্জের চিংড়াখালী ইউনিয়নে দুই ইউপি সদস্যের বসত বাড়ীতে হামলা ও ভাংচুর চালিয়ে লুটপাট করেছে দূর্বৃত্তরা। মো. বাবুল বক্স (৫২) নামের একজনকে কুপিয়ে জখম। গুরুতর জখমিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ঘটনার ১০দিন পরে শুক্রবার সেনাক্যাম্পে ভুক্তভোগী পরিবার সংরক্ষিত ইউপি সদস্য জাহানারা বেগম বাদী হয়ে স্বপন শিকদার সহ আটজনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
প্রাপ্ত অভিযোগে জানা গেছে, উপজেলা চিংড়াখালী ইউনিয়নের দক্ষিন চিংড়াখালী গ্রামের স্বামী-স্ত্রী দুই ইউপি সদস্য মো: বাদল বক্স ও সংরক্ষিত নারী ইউপি সদস্য জাহানারা বেগমের বসত বাড়ীতে পূর্ব শত্রুতার জের ধরে ঘটনার দিন ৫ আগষ্ট সোমবার দিবাগত রাত আনুমানিক ১২টার দিকে  পাশ্ববর্তী চর গোপালপুর গ্রামের আক্কেল আলী শিকদারের ছেলে স্বপন শিকদারের নেতৃত্বে ৩০-৪০ জনের একটি সংঘবদ্ধ দল মেম্বারের বাড়ীতে দরজা ভেঙ্গে গৃহে প্রবেশ করে হামলা ও ভাংচুর চালায়। এসময় হামলাকারীরা ঘরে থাকা স্বর্নলংকার, নগদ টাকা ও  মালামাল নিয়ে যায়।
হামলাকারীদের বাধা দিতে আসলে ইউপি সদস্য বাদল বক্সের বড় ভাই বাবুল বক্স (৫২) কে পথিমধ্যে এলোপাথাড়ি পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করে ফেলে রেখে যায়। পরে স্থানীয় লোকজন গুরুতর জখমীকে উদ্ধার করে প্রথমে সীমান্তবর্তী পিরোজপুর হাসপাতালে ভর্তি করে। পরবর্তীতে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য  খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।
ইউপি সদস্য বাদল বক্স বলেন, রাজনৈতিক পট পরিবর্তনের পর সন্ত্রাসীরা তার বাড়ীতে এ হামলা ও ভাংচুর চালিয়ে লুটপাট করে ঘরের সব মালামাল নিয়ে গেছে। বড় ভাইকে উপর্যপুরি কুপিয়ে রক্তাক্ত জখম করেছে। সে দশ দিন ধরে খুলনা হাসপাতালে লাইভ সাপর্টে থেকে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। ওদের ভয়ে পরিবার পরিজন নিয়ে এখোনো আমরা আতংকে রয়েছি। এতদিন কোথাও কোন অভিযোগ দেয়ার সুযোগ পাইনি।
ঘটনার দশদিন পর আজ সেনা ক্যাম্পে একটি অভিযোগ দিয়েছি। আমরা প্রশাসনের কাছে এ ঘটনার বিচার চাই।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি এম.পলাশ শরীফ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.