পাশের দেশে বসে ঘসেটি বেগম বাংলাদেশকে অস্থিতিশীল করার অপচেষ্ঠা করছে – দুলু

নাটোর প্রতিনিধি: বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক মন্ত্রী অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ইঙ্গিত করে বলেছেন, পাশের দেশে বসে ঘসেটি বেগম বাংলাদেশকে অস্থিতিশীল করার অপচেষ্ঠা করছে।
শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে এনে বিচারের আওতায় আনার জন্য তিনি বর্তমান সরকারকে অনুরোধ জানিয়ে বলেছেন, বিগত সরকার দেশে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বক্তব্য প্রচার বন্ধ করেছিল তার ছবি পর্যন্ত ছাপতে দিতো না। এখন পাশের দেশে বসে ঘসেটি বেগম ও তার ছেলে বাংলাদেশকে অস্থিতিশীল করার অপচেষ্ঠা করছে, দেশে এদের বক্তব্য প্রচারনা বন্ধ করতে হবে।
দেশের মানুষ আর এদের বক্তব্য শুনতে চায় না তাদেও ছবিও দেখতে চায় না। তিনি বলেন, ১৯৭১সালে স্বাধীনতার সময় বিরোধীতার জন্য তখন জামায়াতকে নিষিদ্ধ ঘোষণা হয়েছিল। এখন দ্বিতীয় স্বাধীনতার সময় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সময় শত শত ছাত্র-জনতাকে হত্যার দায়ে আওয়ামী লীগকে অতি দ্রুত নিষিদ্ধ ঘোষণা করতে হবে।
বৃহস্পতিবার দুপুরে শহরের আলাইপুরে জেলা বিএনপির কার্যালয়ের সামনে আয়োজিত অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে দুলু এসব কথা বলেন।
দুলু এ সময় আরো বলেন, আওয়ামী লীগ ২০০৮সাল থেকে চার বার বিনা ভোটে সারাদেশে এমপি বানিয়েছিল। তারা কখনো নিরপেক্ষ নির্বাচন দেয়নি। বিএনপি গত ১৫ বছর থেকে ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠার জন্য আন্দোলন করেছে। বিএনপিকে কোথাও স্বাভাবিক ভাবে স্বাধীনভাবে কোন প্রোগ্রাম করতে দেয়নি আওয়ামী লীগ। হামলা মামলা দিয়ে নাজেহাল করেছে। বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শত শত ছাত্র-জনতার রক্তের বিনিময়ে দেশ এখন মুক্ত স্বাধীন। দুলু এসব বীর শহীদদের আত্মার মাগফেরাত কামনা করেন।
নাটোর জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজের সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জাতীয় নির্বাহী পরিষদের সদস্য সাবেক এমপি অধ্যাপক কাজী গোলাম মোর্শেদ, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক কাজী শাহ আলম, ফরহাদ আলী দেওয়ান শাহিন, পৌর বিএনপির আহবায়ক এমদাদুল হক আল মামুন, বিএনপি নেতা বাবুল চৌধুরী, জেলা যুবদল সভাপতি এ হাই তালুকদার ডালিম ,জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আসাদুজ্জামান আসাদ, জেলা ছাত্রদলের সভাপতি কামরুল ইসলাম, সদর থানা বিএনপির সভাপতি অধ্যক্ষ রফিকুল ইসলাম প্রমুখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.