শিবালয়ে দুর্বৃত্তদের আগুনে পুড়ল ৮টি দোকান

মানিকগঞ্জ প্রতিনিধি: মানিকগঞ্জের শিবালয়ে দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়ে গেছে আটটি দোকান। এতে বিপুল পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে। বুধবার (১৪ আগস্ট) ভোরে উপজেলার তেওতা বাসেট তিন রাস্তার মোড় এলাকায় এ ঘটনা ঘটে।
স্থানীয়রা বিটিসি নিউজকে জানান, ভোরে আগুন জ্বলতে দেখে এগিয়ে আসেন এলাকাবাসী। এ সময় আগুন আটটি দোকানে দ্রুত ছড়িয়ে পড়ে ও নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। কিছুক্ষণের মধ্যে দোকানগুলো পুড়ে ছাই হয়ে যায়।
ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা বিটিসি নিউজকে জানান, আগুন জ্বলার সময় কয়েকটি দোকানের শাটারের তালা ভাঙা ছিল। তাছাড়া কয়েকটি দোকানের টিন বাইরে ভাঙা অবস্থায় দেখতে পাওয়া গেছে। প্রাথমিকভাবে ধারণা, দুর্বৃত্তরা দোকান গুলোতে ভাঙচুর চালিয়ে মালামাল লুট করে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে গেছে।
অন্যদিকে মার্কেটের মালিক তপু মিয়া বিটিসি নিউজকে বলেন, এক বছর আগে ২০ লাখ টাকা খরচ করে মার্কেট করে দোকান ঘর ভাড়া দিয়েছি। কোনো রাজনৈতিক দলের সঙ্গেও জড়িত নই। তারপরও শত্রুতার জেরে আমার মার্কেটের দোকান ঘর পুড়িয়ে দেয় দুর্বৃত্তরা। তদন্তপূর্বক দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।
শিবালয় থানার পুলিশের ওসি আব্দুর রউফ সরকার বিটিসি নিউজকে বলেন, আগুনের ঘটনায় ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সঙ্গে আলোচনা করে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মানিকগঞ্জ প্রতিনিধি মো. শহিদুরজ্জামান শহিদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.