মানিকগঞ্জে পণ্যবাহী ট্রাকচাপায় স্কুলছাত্রসহ নিহত-২

মানিকগঞ্জ প্রতিনিধি: মানিকগঞ্জ সদরে পণ্যবাহী ট্রাকের চাপায় স্কুলছাত্রসহ দুজন নিহত হয়েছে। মঙ্গলবার (১৩ আগস্ট) সন্ধ্যায় ঢাকা-আরিচা মহাসড়কের সদর উপজেলার ধলেশ্বরী সেতুর ওপরে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, সদর উপজেলার জাগীর ইউনিয়নের গোলড়া চরখন্ড এলাকার বাদশা মিয়ার ছেলে সাইম হোসেন (১৫) এবং একই এলাকার জাহিদ হোসেনের ছেলে জাকির হোসেন (১৬)। সাইম হোসেন জাগীর উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র এবং রঙ মিস্ত্রি জাকির হোসেন।
হাইওয়ে পুলিশ জানায়, মানিকগঞ্জ বাসস্ট্যান্ড থেকে মোটরসাইকেলে দুই বন্ধু সাইম হোসেন ও জাকির হোসেন বাড়ি যাচ্ছিল। কিন্তু ঢাকা-আরিচা মহাসড়কের জাগীর ধলেশ্বরী সেতুর ওপরে মোটরসাইকেলের সামনে থাকা সেলফি পরিবহনের একটি বাস ব্রেক করে। বাসটি ব্রেক করার পর মোটরসাইকেলটি ব্রেক করলে পেছন থেকে আসা একটি পণ্যবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তাদেরকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই জাকির হোসেন মারা যায়।
গুরুতর আহত অবস্থায় সাইম হোসেনকে মানিকগঞ্জ সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।
গোলড়া হাইওয়ে থানার (ওসি) রুপম চন্দ্র দাস বিটিসি নিউজকে জানান, দুর্ঘটনার পর ট্রাকের চালককে আটক করা হয়েছে। এরপর ট্রাক ও সেলফি পরিবহনের বাসটিকে জব্দ করা হয়েছে। এ ঘটনায় গোলড়া থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। 
ট্রাকটি হেলপার চালাচ্ছিলেন বলেও তিনি জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মানিকগঞ্জ প্রতিনিধি মো. শহিদুরজ্জামান শহিদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.