আবু সাঈদসহ সকল শহিদের জন্য দোয়া: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে উপজেলা বিএনপির বিশাল শান্তি সমাবেশ

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: স্বৈরাচার পতন ও ছাত্র জনতার বিজয় উপলক্ষে গোমস্তাপুর উপজেলা ও রহনপুর পৌর বিএনপির আয়োজনে উপজেলা ডাকবাংলো চত্বরে শান্তি সমাবেশ হয়েছে।
শনিবার বিকেলে শান্তি সমাবেশ সভায় প্রধান অতিথি ছিলেন গোমস্তাপুর উপজেলা বিএনপির সদস্য সচিব এ্যাড. আলহাজ্ব মুঃ নুরুল ইসলাম সেন্টু। সভাপতিত্ব করেন রহনপুর পৌর বিএনপির আহবায়ক মুঃ এনায়েত করিম তোকি।
সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাধানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মোঃ মতিউর রহমান মতি, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মোঃ আবুল কালাম আজাদ, রহনপুর পৌর বিএনপির সদস্য সচিব মোঃ ইসমাইল হোসেন, যুগ্ম আহবায়ক মোঃ সাদিকুল ইসলাম, গোমস্তাপুর উপজেলা বিএনপির যুবদল নেতা মোঃ আবদুল্লাহ। শান্তি সমাবেশে আরো উপস্থিত ছিলেন যুবদল, ছাত্রদল, কৃষকদল, মহিলা দলসহ বিভিন্ন স্তরের নেতাকর্মী। প্রধান অতিথি তার বক্তব্যে সকলকে সর্তক থাকার আহবান জানান। যাতে করে কোন সরকারি স্থাপনায় ও সাধারণ জনগনের বাড়ি ঘরে কোন দূস্কৃতিকারীরা হামলা চালাতে না পারে।
প্রশাসনের উদ্দেশ্যে তিনি আরো বলেন, আপনারা নিজ নিজ কর্মস্থলে কাজে যোগ দেন, কারন দেশটা আপনাদের আমাদের, সাধারণ জনগনের। আমরা আপনাদের পাশে আছি থাকবো।
এসময় উপজেলা ও পৌর বিএনপি ও অংগ সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
শান্তি সমাবেশ শেষে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত ছাত্র আবু সাঈদসহ সকল শহিদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন শান্তি সমাবেশের প্রধান অতিথি আলহাজ্ব এ্যাড. মোঃ নুরুল ইসলাম সেন্টু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.