রাজশাহীতে সন্ত্রাস নাশকতা ও প্রতিরোধ কমিটির সভা

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী জেলা প্রশাসনের আয়োজনে জেলা সন্ত্রাস নাশকতা ও প্রতিরোধ কমিটির সভা অনুষ্টিত হয়েছে। বৃহস্প্রতিবার (১ আগষ্ট) বিকেলে জেলা প্রশাসনের সভা কক্ষে জেলা প্রশাসক শামীম আহমেদ এর সভাপতিত্বে বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল বলেন স্বাধীনতা বিরোধী অপশক্তি কারীরা আজও থেমে নেই।
স্বাধীনতা যুদ্ধ থেকে শুরু করে এখন পর্যন্ত তারা দেশবিরোধী কর্মকান্ডে লিপ্ত আছে। আগুন সন্ত্রাস করে দেশের অগ্রযাত্রা থামিয়ে দিতে চাই। কিন্তু বাংলার মানুষ জানে কারা এই দেশকে নিয়ে ছিনিমিনি খেলছে। তাই তারা কখনো সফল হতে পারে না।
এছাড়াও তিনি বলেন, দেশে স্বাধীনতা এমনি এমনি আসেনি দেশ স্বাধীন করার জন্য অনেক ত্যাগ স্বীকার করতে হয়েছে। নয় মাসের যুদ্ধে লক্ষ লক্ষ মানুষ শহীদ হয়েছে। তারপরও এই দেশকে নিয়ে ষড়যন্ত্রকারীরা এখনো মাথা চাড়া দিয়ে উঠার চেষ্টা করছে।
সবাইকে নিজ নিজ অবস্থান থেকে প্রতিরোধ গড়ে তুলতে হবে। দেশের জালমাল রক্ষা করার দায়িত্ব ও কর্তব্য আমাদের সকলের।
এ সময় পুলিশ সুপার সাইফুর রহমান, পিপিএম, বিজিবি-১ এর অধিনায়ক লে: কর্নেল মতিউল ইসলাম মন্ডল, র‌্যাব-৫ রাজশাহীর কোম্পানী কমান্ডার মেজর মো: শেখ সাদিক, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো: আশরাফুল ইসলামসহ বিভিন্ন প্রশাসনিক কর্মকর্তা, মুক্তিযোদ্ধা ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান-ই-সালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.