ববিতে শিক্ষার্থীদের কর্মসূচিতে পুলিশের বাধা, সমন্বয়কসহ ১২ জন পুলিশ হেফাজতে

বরিশাল ব্যুরো: দেশব্যাপী ছাত্র হত্যা ও শিক্ষক লাঞ্ছনার প্রতিবাদে সংহতি কর্মসূচি পালনকালে বরিশাল বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে বৈষম্য বিরোধী আন্দোলনের সমন্বয়ক সুজয় শুভ সহ ১২ জনকে হেফাজতে নিয়েছে পুলিশ।
আজ বৃহস্পতিবার (০১ আগস্ট) সকাল ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের গ্রাউন্ড ফ্লোর থেকে তাদের হেফাজতে নেওয়া হয়।
বরিশাল মেট্রোপলিটন পুলিশের বন্দর থানার ওসি আব্দুর রহমান মুকুল বলেন, ক্যাম্পাসে ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিল, আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে যেন কোনো ঝামেলা না হয় সেজন্য তাদের নিরাপত্তার স্বার্থে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।
ক্যাম্পাস সূত্র জানায়, বৃহস্পতিবার সকাল থেকে বৃষ্টি উপেক্ষা করে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের গ্রাউন্ড ফ্লোরে কর্মসূচি শুরু করে শিক্ষার্থীরা। এ সময় ছাত্রলীগ পরিচয়দানকারীরা সেখানে লাঠিসোঠা নিয়ে অবস্থান নেয়। এক পর্যায়ে আন্দোলনরত শিক্ষার্থীরা ক্যাম্পাসে মিছিল বের করলে পুলিশ তাদে বাধা দেয় এবং সমন্বয়কসহ ১২ জনকে হেফাজতে নেয়।
সর্বশেষ দুপুর দেড়টায় ক্যাম্পাসে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন রয়েছে এবং ছাত্রলীগ পরিচয়দানকারীরাও ক্যাম্পাসে মহড়া দিচ্ছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বরিশাল ব্যুরো প্রধান আল মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.