উন্নয়নের পক্ষে রায় দেওয়ার আহ্বান রাসিক মেয়র লিটনের

:লীগ প্রতিবেদকআগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে উন্নয়নের পক্ষে রায় দেওয়ার আহ্বান জানিয়েছেন মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। আজ রোববার দুপুরে ইউসেফ টেকনিক্যাল স্কুলে দিনব্যাপী চাকুরি মেলা-২০১৮ এর উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান।

ইউসেফ রাজশাহী রিজ্যুনাল অফিসের উদ্যোগে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহীতে কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে। আমরা ইতোমধ্যে তিনটি শিল্প এলাকা অনুমোদন পেয়েছি। বিসিক-২, বিশেষ অর্থনৈতিক অঞ্চল ও লেদার পার্ক নামের তিনটি শিল্প এলাকায় অনেক কর্মসংস্থানের ব্যবস্থা করা সম্ভব হবে।

তিনি আরো বলেন, উন্নয়নের যে ধারাবাহিকতা বাংলাদেশে চলছে, সেখানে শিক্ষা,স্বাস্থ্যসহ সব ক্ষেত্রে উন্নয়ন ঘটেছে। তাই সবাইকে উন্নয়নের পক্ষে রায় দেওয়ার আহ্বান জানাচ্ছি।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ইউসেফ রাজশাহীর রিজ্যুনাল ম্যানেজার সান্তারা ইসলাম। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাজশাহী চেম্বার অব কর্মাস এ্যান্ড ইন্ডাস্ট্রি এর সভাপতি মনিরুজ্জামান মনি, রাজশাহী ওয়েবের সভাপতি আঞ্জুমান আরা পারভীন লিপি, সিটি কর্পোরেশনের সাত নং জোনের কাউন্সিলর উম্মে সালমা বুলবুলি প্রমুখ।
উদ্বোধনী অনুষ্ঠান শেষে মেলায় স্থান পাওয়ায় ২২টি স্টল পরিদর্শন করেন মেয়র খায়রুজ্জামান লিটন।

ইউসেফ টেকনিক্যাল স্কুল পরিদর্শন : ইউসেফ রাজশাহী টেকনিক্যাল স্কুল পরিদর্শন করেছেন সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। আজ রোববার দুপুরে স্কুলটির বিভিন্ন শাখা পরিদর্শন করেন তিনি। #প্রেস বিজ্ঞপ্তি )#

Comments are closed, but trackbacks and pingbacks are open.