সবাই ঐক্যবদ্ধভাবে নৌকাকে বিজয়ী করতে হবে : মেয়র লিটন

:লীগপ্রতিবেদকরাজশাহীতে ১৪ দলের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার বেলা ১১টা থেকে দুপুর পর্যন্ত নগরীর অনুরাগ কমিউনিটি সেন্টারে ১৪ দলের রাজশাহীর সমন্বয়ক ও সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় অতিথি ছিলেন রাজশাহী-২ (সদর) সংসদ সদস্য প্রার্থী ও ওয়ার্কাস পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা। সভায় উপস্থিত নেতৃবৃন্দ আগামী নির্বাচনে ঐক্যবদ্ধভাবে নৌকা বিজয়ী করতে দুইহাত তুলে অঙ্গীকার করেন।

১৪ দলের রাজশাহীর সমন্বয়ক ও সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, নির্বাচন প্রশ্নবিদ্ধ করার নানা রকম কুটকৌশল চলছে, নানারকম ব্লেম গেমের পরও আমরা আশাবাদী সুষ্ঠ নির্বাচন করতে পারবো। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত সুচিন্তিতভাবে নির্বাচনে সকলদলের অংশগ্রহণ নিশ্চিত করে চমৎকারভাবে তাঁর রাজনৈতিক প্রজ্ঞা-মেধা আমাদের প্রদর্শন করছেন, সারাবিশ্বকে অবাক লাগিয়ে দিচ্ছেন।

মহানগর আওয়ামী লীগ সভাপতি মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, ২৩ দলীয় জোটের মধ্যে মুক্তিযুদ্ধের কোনো চিন্তা চেতনা এখন নাই। ড. কামলা হোসেনরা এক সময় স্বাধীনতার পক্ষের মানুষ থাকলেও থাকতে পারেন, এখন কিন্তু তারা যে জায়গায় গেছেন, তাদের মুজিবকোর্ট পরার অধিকার আর নেই।

 

 

তিনি আরো বলেন, গতকাল মার্কিন কংগ্রেসে একজন কংগ্রেস ম্যান একটা বিল এনেছেন, সেটা হলো নির্বাচনকে কেন্দ্র করে জামায়াত-শিবির ও মৌলবাদী দল অরাজকতা সৃষ্টি করতে পারে, নির্বাচনকে সর্তক করতে পারে-এ বিষয়ে সর্তক থাকা এবং অর্থায়নকারী বিভিন্ন সংস্থার সাথে তাদের যোগাযোগ বিচ্ছিন্ন করা। এতে বিএনপির পক্ষ থেকে হতাশা প্রকাশ করা হয়েছে। এখন আমরা বুঝতে পারছি বিশ^বাসীর কাছে বিএনপি জোট প্রশ্নবিদ্ধ হয়ে গেছে। এরফলে নির্বাচনে আমাদের মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির জয়লাভের পথে আমরা আরো একধাপ এগিয়ে গেলাম।

মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, নির্বাচনে কোনো গাফিলতি করা যাবে। সর্তকভাবে সবাইকে ঐক্যবদ্ধভাবে নৌকার পক্ষে কাজ করে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে হবে।

সভায় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহসভাপতি মাহফুজুল আলম লোটন, মুক্তিযোদ্ধা নওশের আলী, মীর ইকবাল, অধ্যক্ষ শফিকুর রহমনা বাদশা, নিঘাত পারভীন, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, ত্রাণ ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক ফিরোজ কবির সেন্টু, ন্যাপের কেন্দ্রীয় কমিটির সদস্য ও রাজশাহী জেলার সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান খান আলম, ওয়ার্কাস পার্টির রাজশাহী মহানগরের সভাপতি লিয়াকত আলী লিকু, সাধারণ সম্পাদক দেবাশীষ প্রামানিক দেবুুসহ মহানগর আওয়ামী লীগ, মহিলা ও যুব মহিলা আওয়ামী লীগ, থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দসহ ১৪ দলের অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভার সঞ্চালনায় ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।#

(প্রেস বিজ্ঞপ্তি) #

Comments are closed, but trackbacks and pingbacks are open.