মহাদেবপুরে শিশুকে ধর্ষণ চেষ্টায় মামলা

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর মহাদেবপুরে চার বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা করা হয়েছে। ঘটনায় মহাদেবপুর থানায় শিশুর বাবা হারুনুর রশিদ বাদী হয়ে অভিযুক্ত আক্কাশ আলীর (৫০) বিরুদ্ধে মামলা করেছেন। মামলার পর থেকে আক্কাশ আলী পলাতক রয়েছেন। আক্কাশ আলী উপজেলার উত্তরগ্রাম ইউনিয়নের বামনসাতা গ্রামের মৃত আয়েজ উদ্দিনের ছেলে। স্থানীয় উত্তরগ্রাম ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব আবিদ হোসেন সরকার ও ওয়ার্ড মেম্বার বাদশা ঘটনাটি ধামাচাপা দিতে তালবাহনা করেছেন বলেও অভিযোগ করেন শিশুটির বাবা।

জানা গেছে, শিশুটি অভিযুক্ত আক্কাশ আলীকে প্রতিবেশী সম্পর্কে দাদা বলে সম্মোধন করত। গত ১৫ অক্টোবর সকাল ৮টার দিকে বাড়ির পাশে গরুকে খাস খাওয়ার জন্য শিশুকে সঙ্গে নিয়ে যান আক্কাশ আলী। এসময় আশপাশে কেউ না সুযোগে ধানক্ষেতে নিয়ে গিয়ে ধর্ষণ চেষ্টা করলে শিশুটি চিৎকার শুরু করায় ছেড়ে দেয়া হয়। এরপর শিশুটি বাড়িতে এসে কান্না করে। পরে তার মা কান্নার কারণ জানতে চাইলে শিশুটি তার মাকে ঘটনাটি খুলে বলে। শিশুটির পরিবার বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যান ও মেম্বারকে অবগত করলে ধামাচাপা দিতে চেষ্টা ও কালক্ষেপন করেন এবং নির্বাচনের পর সমাধান করে দিবেন বলে আশ্বস্থ করা হয়।

এদিকে শিশুটির পরিবার সম্মানের কথা ভেবে গোসল করতে গিয়ে আহত হয়েছে বলে স্থানীয় ডাক্তার দ্বারা চিকিৎসা করান। কিন্তু দিন দিন শিশুটির শারীরিক অবস্থা খারাপ হওয়ায় গত ২২ অক্টোবর নওগাঁ সদর হাসাপাতালে ভর্তি করা হয়। শিশুটির অবস্থা পূর্বে থেকে অনেক ভাল বলে হাসপাতাল সূত্রে জানা যায়। ২৩ অক্টোবর (শুক্রবার) শিশুটির বাবা হারুনুর রশিদ বাদী হয়ে অভিযুক্ত আক্কাশ আলীর বিরুদ্ধে মহাদেবপুর থানায় মামলা করেন।

উত্তরগ্রাম ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব আবিদ হোসেন সরকার অভিযোগ অস্বীকার করে বলেন, ভুক্তভোগী শিশুর বাবাকে আইনী পদক্ষেপ গ্রহণ করার জন্য পরামর্শ দেয়া হয়েছিল।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, ঘটনায় থানায় একটি ধর্ষণের মামলা হয়েছে। বিষয়টি তদন্ত চলছে। ঘটনার পর থেকে আসামী পলাতক আছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নওগাঁ প্রতিনিধি মো: আব্বাস আলী।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.