আ.স.ম. আবদুর রবসহ লক্ষীপুর-৪ আসনে চারজনের মনোনয়নপত্র সংগ্রহ

লক্ষীপুর প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে লক্ষীপুর-৪ (রামগতি-কমলনগর) আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য চারজন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

গতকাল মঙ্গরবার পর্যন্ত রিটার্নিং ও সহকারি রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে তারা মনোনয়নপত্র সংগ্রহ করেন।

জানা যায়, জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি ও সাবেক নৌপরিবহন মন্ত্রণালয়ের মন্ত্রী আ স ম আব্দুর রব ও জেএসডি সহ-সভাপতি বেগম তানিয়া রবের পক্ষে সংগঠনটির রামগতি উপজেলা সভাপতি গিয়াস উদ্দিন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। আজ মঙ্গরবার সহকারি রিটার্নিং অফিসার ও রামগতি উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় থেকে ওই দু’টি মনোনয়নপত্র সংগ্রহ করা হয়।

গত রোববার রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসকের কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন বাম গণতান্ত্রিক জোটের প্রার্থী এ্যাডভোকেট মিলন কৃষ্ণ মণ্ডল। তিনি বাংলাদেশের সমাজতান্ত্রিক দলের (বাসদ) লক্ষীপুর জেলা শাখার সদস্য।

অপরদিকে, ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সূরা সদস্য মাওলানা খালেদ সাইফুল্লাহর পক্ষে সহকারি রিটার্নিং অফিসার ও কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছে। মাওলানা খালেদ সাইফুল্লাহ কমলনগর উপজেলার চরকাদিরা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান। তার পক্ষে ইসলামী যুব আন্দোলনের লক্ষীপুর জেলা শাখার সভাপতি মাওলানা আ হ ম নোমান সিরাজী গতকাল মঙ্গলবার এ মনোনয়নপত্র সংগ্রহ করেন। ।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.