১৬ বিজিবি নওগাঁ ৫০০ টি পরিবারকে দিলো ত্রাণ

নওগাঁ প্রতিনিধি: অসহায়দের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে ১৬ বিজিবি নওগাঁ ব্যাটালিয়ন। আজ শনিবার বেলা সাড়ে ১১ টায় নওগাঁ সীমান্ত পাবলিক স্কুল মাঠে বিদ্যানন্দ ফাউন্ডেশনের পক্ষ থেকে সদর উপজেলার বিভিন্ন এলাকার ৫০০ টি অসহায় পরিবারের মাঝে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এসময় নওগাঁ ব্যাটালিয়নের (১৬বিজিবি) অধিনায়ক লে: কর্ণেল একেএম আরিফুল ইসলাম পিএসসি, নওগাঁ ব্যাটালিয়নের (১৬বিজিবি) উপ অধিনায়ক এটিএম আহসান হাবীব উপস্থিত ছিলেন।

১৬বিজিবি নওগাঁর অধিনায়ক লে: কর্ণেল একেএম আরিফুল ইসলাম বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, বিদ্যানন্দ ফাউন্ডেশনের পক্ষ হতে ত্রাণ সামগ্রী চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলা এবং নওগাঁ জেলার পোরশা ও সাপাহার উপজেলার সীমান্ত এলাকার অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে পর্যায়ক্রমে ত্রান সামগ্রী বিতরণ করা হচ্ছে।

এছাড়াও সীমান্তবর্তী এলাকা ছাড়াও সদর উপজেলায় প্রচুর হতদরিদ্র ও কর্মহীন পরিবার রয়েছে তাদের পাশে দাঁড়ানোর জন্য ১৬ বিজিবি সিদ্ধান্ত গ্রহণ করেছে। এরই ধারাবাহিকতায় সীমান্ত পাবলিক স্কুল মাঠে ৫০০ টি অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়। পর্যায়ক্রমে আরও ত্রাণ সামগ্রী বিতরণ করা হবে বলে জানান তিনি।

উল্লেখ্য, প্রতি প্যাকেটে রয়েছে- চাল চার কেজি, ডাল দুই কেজি, লবন ৫০০ গ্রাম এবং আটা চার কেজি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নওগাঁ প্রতিনিধি মো: আব্বাস আলী। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.