রহনপুরে ব্যক্তি উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার রহনপুরে করোনা ভাইরাস সতর্কতায় কর্মহীন হয়ে পড়া ও আসন্ন ঈদ উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন নিজ উদ্যোগে এ্যাডভোকেট নুরুল ইসলাম সেন্টুর ছেলে svantex asia limited এর কান্ট্রি ডিরেক্টর মোঃ ফেরদৌস ইসলাম খোকন।

নিজ অর্থায়নে গোমস্তাপুরের রহনপুর, রাধানগর, পার্বতীপুর ইউনিয়নে ১ হাজার ৫০০ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা আইনজীবী সমিতির সিনিয়র সহ-সভাপতি ও জেলা আইনজীবী ফোরামের জেনারেল সেক্রেটারী এ্যাডভোকেট নুরু লইসলাম সেন্টু, গোমস্তাপুর উপজেলার পারবর্তীপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মোয়াজ্জেম হোসেন, রাধানগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ মতিউর রহমান, রাধানগর ইউনিয়ন ১নং ওয়ার্ড সদস্য মোঃ মজিবুর রহমান, বিএনপি নেতা মোঃ একরামুল হকসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় প্রতিটি প্যাকেটে ১ কেজি আতব চাউল, ১ কেজি চিনি, ২টি সেমাই, ১টি নুডুস, ১ কেজি ডাল, ১ কেজি তেল তুলে দেয়া হয় প্রতি পরিবারের মাঝে।

এছাড়াও আগামীকাল রহনপুর পৌরসভা, নাচোল ও ভোলাহাট এলাকায় এসব ঈদ সামগ্রী বিতরণ করা হবে বলে বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানিয়েছেন উদ্যোক্তা।

এসময় খাদ্য সামগ্রী বিতরনকারী ফেরদৌস ইসলাম খোকন সকলকে করোনা ভাইরাস প্রতিরোধে বিনা প্রয়োজনে ঘর থেকে বের না হওয়া, পরিস্কার পরিচ্ছন্ন থাকা, বার বার হাত ধোয়াসহ বিভিন্নভাবে সচেতন থাকার পরামর্শ দেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.