পাটগ্রাম উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানের গাড়িতে আগুন

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের পাটগ্রাম উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান লতিফা আক্তারের ব্যক্তিগত গাড়িতে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। গতকাল মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার পোস্ট অফিস এলাকায় তার ব্যবহৃত প্রাইভেটকারে আগুন দিয়ে পুড়িয়ে দেয় দৃর্বৃত্তরা।
পাটগ্রাম উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান লতিফা আক্তার বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, মধ্যরাতে একটি ছেলে বাসার সামনে চিৎকার করে বলে, আপনাদের গাড়িতে আগুন ধরেছে। পরে আমরা গিয়ে আগুন নিভিয়ে বাসায় চলে আসি। আধা ঘণ্টা পর পাশের বাসার লোকজন ফোন করেন আপনাদের গাড়িতে আবারও আগুন ধরেছে। পরে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণ করে। সম্পূর্ণ গাড়ি পুড়ে গেছে।
তিনি জানান, তার গাড়িতে ব্যাটারি বা গ্যাসের সিলিন্ডার ছিলো না। কেউ পরিকল্পিতভাবে দুইবার গাড়িতে আগুন লাগিয়ে দিয়েছে। বিষয়টি রাতেই স্থানীয় প্রশাসনকে অবগত করেছি। খবর পেয়ে পাটগ্রাম উপজেলা চেয়ারম্যান রুহুল আমিন বাবুল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
পাটগ্রামের ইউএনও মশিউর রহমান বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পুরো বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.