জি.কে ফাউন্ডেশনের উদ্যোগে শিবগঞ্জের দূর্লভপুর ও শ্যামপুরে খাদ্য সামগ্রী বিতরণ


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: প্রাণঘাতী করোনা ভাইরাস সতর্কতায় সংকটময় সময়ে জেলার শিবগঞ্জ উপজেলার দুর্লভপুর ইউনিয়নের কর্মহীন হয়ে পড়া দিনমুজুর ও অসহায়-দরিদ্রদের মাঝে গুলনাহার-কশিমুদ্দিন (জি.কে) ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

জেলার কৃতি সন্তান কুমিল্লা জেলার পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামের পিতা-মাতার নামে গড়ে তোলা স্বেচ্ছাসেবী সংগঠন জিকে ফাউন্ডেশনের উদ্যোগে নিজ অর্থায়নে এই খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম চালানো হচ্ছে।

আজ রবিবার সকালে উপজেলার দূর্লভপুর ও শ্যামপুর ইউনিয়নের ১ হাজার ১’শ ৫০ জন কর্মহীন, অসহায়, দরিদ্র, অটোচালক, ভিক্ষুক, রিকশা চালকদের মাঝে প্রতিটি পরিবারের হাতে একটি প্যাকেটে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ৫’শ গ্রাম তেলসহ বিভিন্ন সামগ্রী তুলে দেন সংগঠনের পক্ষ থেকে শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম।

এর মধ্যে দূর্লভপুর ইউনিয়নে ৬’শ ৫০ পরিবার ও শ্যামপুর ইউনিয়নে ৫’শ শতাধিক পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসব খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু আহমদ নজমুল কবীর মুক্তা, সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুল খাঁন, দুর্লভপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হারুন অর রশিদ, সত্রাজিতপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব গোলাম রব্বানী ছবি, শিবগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক তোসিকুল ইসলাম টিসু, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. শরিফুল ইসলাম, শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতি রিজভী আলম রানাসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীরা।

এসময় প্রাণঘাতি করোনা ভাইরাস প্রতিরোধে সকলকে সতর্ক থাকার জন্য বিভিন্ন সচেতনতামুলক পরামর্শ দেয়া হয়।

উল্লেখ্য, গত ২৮ এপ্রিল থেকে জি.কে ফাউন্ডেশনের উদ্যোগে এই খাদ্য সহায়তা বিতরণ কার্যক্রম শুরু হয়ে এর আগেই উপজেলার ১২টি ইউনিয়নে ৪ সহস্রাধিক প্যাকেট খাদ্য সামগ্রী অসহায়, দরিদ্র, কর্মহীন অটোচালক, রিকশা চালকদের মাঝে বিতরণ করা হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.