স্কুল এমপিওভুক্ত না হওয়ায়’ আত্মহত্যা করলেন শিক্ষক

বিশেষ প্রতিনিধি: রাজশাহীর বাঘায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন জুয়েল আহম্মেদ (৩০) নামের কৃষি ডিপ্লোমা ইনস্টিটিউটের এক শিক্ষক। আজ বৃহস্পতিবার (০৭ মে) ২০২০ ইং ভোরে বাড়ির ছাদের পিলারের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেন তিনি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেন। শিক্ষক জুয়েল আহম্মেদ উপজেলার জোতরাঘব এলাকার সিদ্দিকুর রহমানের ছেলে। তিনি পটুয়াখালী কৃষি ডিপ্লোমা ইনস্টিটিউটের শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

পরিবার সুত্রে জানা যায়, প্রাই দেড় বছর আগে বিয়ে করে ছিলেন ওই শিক্ষক।

কিন্তু তার চাকরি এমপিওভুক্ত না হওয়ায় দাম্পত্য কলহ চরমে পৌঁছে। ছয় মাসের মাথায় স্ত্রী তাকে তালাক দিয়ে চলে যান। এরপর থেকেই মানসিক অবসাদে ভুগছিলেন ওই শিক্ষক। এর আগেও চাকরি না হওয়া নিয়ে দুই দফা আত্মহত্যার চেষ্টা চালান তিনি। শেষে চাকরি হলেও তিনি এমপিওভুক্ত হতে পারেননি।

এ ব্যাপারে ঘটনার সত্যতা নিশ্চিত করে বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, প্রাথমিক আলামত দেখে তিনি আত্মহত্যা করেছেন বলে নিশ্চিত হওয়া গেছে। এবিষয়ে তার পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ নেই।

আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। এনিয়ে থানায় ১টি অপমৃত্যুর মামলা হয়েছে বলে জানান ওসি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.