আটোয়ারীতে বজ্রপাতে নিহত-১, আহত-৪


আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি: পঞ্চগড়ের আটোয়ারীতে বজ্রপাতে এক যুবক নিহত ও চার যুবক আহত হওয়ার খবর পাওয়া গেছে। বজ্রপাতের ঘটনাটি গতকাল সোমবার (২৭ সেপ্টেম্বর) রাতে উপজেলার রাধানগর ইউনিয়নের রসেয়া জামুরিবাড়ি এলাকার দুর্গা মন্দির সংলগ্ন পান দোকানে ঘটেছে।
নিহত যুবকের নাম, রঞ্জিত চন্দ্র বর্মন (২৯)। সে ওই গ্রামের ভুজেন চন্দ্র বর্মনের পুত্র।
বজ্রপাতে আহতরা হলেন, একই এলাকার কালকাটু বর্মনের পুত্র গণেশ চন্দ্র বর্মন(৪৫), কানদুরু চন্দ্রের পুত্র কুলিন চন্দ্র(৪৫), বিরেন্দ্র নাথের পুত্র পরিতোষ চন্দ্র(৩২) ও প্রেমহরি বর্মনের পুত্র ভবেশ বর্মন(৫৫)।
রাধানগর ইউ’পি চেয়ারম্যান মো: আবু জাহেদ বিটিসি নিউজকে জানান, গতকাল সোমবার রাত প্রায় সাড়ে আটটার দিকে রঞ্জিত ও তার প্রতিবেশীরা রসেয়া জামুরিবাড়ি দুর্গামন্ডপের পাশে একটি পান সিগারেটের দোকানে আড্ডা দিচ্ছিল। এ সময় আকষ্মিকভাবে আকাশ থেকে বিজলী চমকিয়ে ওই দোকানে বজ্রপাত ঘটলে তারা অজ্ঞান হয়ে পড়ে।
প্রত্যক্ষদর্শীদের চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে তাদের অজ্ঞান অবস্থায় উদ্ধার করে আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকণ্পনা অফিসার ডা. মোঃ হুমায়ুন কবীর রঞ্জিত (২৯) কে মৃত ঘোষনা করেন। এদিকে আহতদের মধ্যে ভবেশ চর্ন্দ্রের অবস্থা আশংকা জনক হওয়ায় তাকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে স্থানান্তর করা হলে সেখানকার চিকিৎসক রংপুরে প্রেরন করেন। অন্যান্য আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেই চিকিৎসাধীন আছেন।
উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. তৌহিদুল ইসলাম ও উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মো: সামসুজ্জামান ঘটনাস্থল পরির্দশন করে নিহত যুবকের বাড়িতে যান এবং আর্থিক ও খাদ্য সহায়তা প্রদান করেন।
আটোয়ারী থানার ওসি(তদন্ত) মো. দুলাল উদ্দীন বজ্রপাতে এক যুবকের নিহতের বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করেছেন। ওই রাতে আটোয়ারী থানায় একটি অপমৃত্যুর মামলা রেকর্ড করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি মোঃ লিহাজ উদ্দীন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.