নদীয়ায় বাঁশঝাড়ে এক ব্যক্তির কঙ্কালসার মৃতদেহ উদ্ধার (ভিডিও)

নদীয়া (ভারত) প্রতিনিধি: নদীয়ায় বাঁশঝাড়ের ভেতর থেকে এক ব্যক্তির কঙ্কালসার মৃতদেহ উদ্ধার হওয়াকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য এলাকায়। ঘটনাটি ঘটেছে নদীয়ার শান্তিপুর থানা এলাকার ফুলিয়া লাল মাঠ ডাঙ্গাপাড়া এলাকায়।
স্থানীয় সুত্রে জানা যায় উদ্ধার হওয়া ওই ব্যক্তির নাম কার্তিক বিশ্বাস, বয়স আনুমানিক ৫৭ বছর।
গত ২৩ দিন আগে বাড়ি থেকে হঠাৎই নিখোঁজ হয়ে যায় এর পরেই খোঁজাখুঁজি শুরু করে পরিবারের লোকজন। বেশ কয়েকদিন খোঁজাখুঁজি করলেও ওই ব্যক্তির সন্ধান না মেলায় শান্তিপুর থানায় একটি লিখিত অভিযোগ করে পরিবারের লোকজন।
এ দিন আজ সোমবার বেলা ১.৩০ নাগাদ ডাঙ্গাপাড়া এলাকার একটি বাঁশ ঝাড়ে বাঁশ কাটতে গিয়েছিল এলাকারই এক যুবক। বাঁশঝাড়ের নিচে লক্ষ্য করে কঙ্কাল অবস্থায় এক ব্যক্তির মৃতদেহ পড়ে রয়েছে, জানাজানি হতেই ঘটনাস্থলে ছুটে আসে এলাকার মানুষজন।
জানা যায় ওই ব্যক্তি যখন বাড়ি থেকে নিখোঁজ হয়ে যায় তখন একটি লুঙ্গি আর গামছা সাথে ছিল সেই দেখেই কঙ্কাল অবস্থায় মৃত ব্যক্তির পরিচয় জানতে পারে পরিবারের লোকজন।
খবর পেয়ে  ঘটনাস্থলে যায় শান্তিপুর থানার পুলিশ। ঘটনাস্থল থেকে কঙ্কাল অবস্থায় মৃতদেহটি উদ্ধার করে।
স্বভাবতই ২৩ দিন ধরে নিখোঁজ হয়ে যাওয়া ব্যক্তির কঙ্কাল অবস্থায় মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে রীতিমতো চাঞ্চল্য এলাকায় পাশাপাশি পরিবারে নেমে আসে শোকের ছায়া।
যদিও কোনরকম সন্দেহের চোখে দেখছে না পরিবারের লোকজন, পরিবারের দাবি মাঝেমধ্যেই বাস ঝারে বাঁশ কাটতে যেতেন কার্তিক বিশ্বাস। হয়তো বাড়ি থেকে চলে যাওয়ার পরে বাঁশঝারেই তার মৃত্যু হওয়াতে কেউ বুঝতে পারিনি।
সামগ্রিক ঘটনার তদন্তে শান্তি পুর থানার পুলিশ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ (বাংলাদেশ) এর নদীয়া (ভারত) প্রতিনিধি গোপাল বিশ্বাস। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.